ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভোমরা বন্দরে শ্রমিকদের কর্র্মবিরতি

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ১৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভোমরা বন্দরে শ্রমিকদের কর্র্মবিরতি

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি এরশাদ আলীর ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি পালন করছে বন্দর শ্রমিকরা। মঙ্গলবার সকাল থেকে তারা এ কর্মবিরতি পালন করে।

শ্রমিকরা কর্মবিরতি পালন করায় পন্যবাহী ট্রাকের লোড-আনলোড বন্ধ থাকায়  বেকায়দায় পড়েছেন সাধারণ ব্যবসায়ীরা।

ভোমরা স্থল বন্দর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদ আলম ও ক্যাশিয়ার ইউসুফ আলী জানান, সোমবার সন্ধ্যায় আলীপুরে এরশাদ আলীকে কয়েকজন সন্ত্রাসী পিটিয়ে আহত করে। এ ঘটনায় তিনি সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগও দাখিল করেছেন। কিন্তু এখনও পর্যন্ত আসামীরা গ্রেপ্তার হয়নি।  তাই সকাল থেকে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে তারা বিক্ষোভ মিছিল ও কর্র্মবিরতি পালন করছেন। ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেপ্তার করা না হলে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করা হবে বলেও জানান তারা।

ভোমরা স্থল বন্দরের উপ-পরিচালক (প্রশাসন) রেজাউল করিম জানান, বন্দর শ্রমিক ইউনিয়নের এক নেতার ওপর হামলার ঘটনায় শ্রমিকরা সকাল থেকে বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি পালন করছে বলে আমরা জানতে পেরেছি।

বন্দর শুল্ক স্টেশনের সহকারি কমিশনার নিয়ামুল হাসান জানান, শ্রমিকরা কর্মবিরতি পালন করলেও বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম যথারীতি চলছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১৪ মে ২০১৯/শাহীন গোলদার/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়