ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ছাত্রলীগ নেতা রিমান্ডে

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ৩১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ছাত্রলীগ নেতা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : চাঁদাবাজির মামলায় ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফকে বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে শহরের কাঁচারিঘাট সংলগ্ন এলাকা থেকে কোতোয়ালি ও ডিবি পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করে। পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরেকটি মামলা দায়ের করেছে পুলিশ।

শুক্রবার তাকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে চাঁদাবাজি ও অস্ত্র মামলায় পৃথকভাবে সাত দিনের রিমান্ড চাইলে বিচারক দেওয়ান মনিরুজ্জামান অস্ত্র আইনের মামলায় দুই দিন ও চাঁদাবাজির মামলায় একদিনসহ তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম ও ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, আরিফসহ ১০-১২ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত কয়েকজনকে আসামি করে গত ২৭ মে দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফ চাঁদাবাজির মামলা দায়ের করেন। ওই মামলায় বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকালে আরিফের বাসায় তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফ গত ১৪ মে যুবলীগ নেতা চাঞ্চল্যকর রাসেল হত্যা মামলায় প্রধান আসামি। তিনি হাইকোর্ট থেকে গত বুধবার হত্যা মামলায় জামিন নিয়েছেন।



রাইজিংবিডি/ময়মনসিংহ/৩১ মে ২০১৯/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়