ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্ত্রীকে সহযোগিতা করায় স্বামী-ভাইয়েরও কারাদণ্ড

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ২১ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীকে সহযোগিতা করায় স্বামী-ভাইয়েরও কারাদণ্ড

ঝালকাঠি সংবাদদাতা : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে স্ত্রী, স্বামী ও ভাইকে এক বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এছাড়া আরো তিন জনের বিরুদ্ধে ঝালকাঠি সদর থানায় মামলা করা হয়েছে।

শুক্রবার সকালে তিন জনকে শহরের কৃত্তিপাশা মোড় এবং তিন জনকে শিশু পার্ক এলাকা থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে পরীক্ষার উত্তরপত্র লেখা কাগজ উদ্ধার করা হয়।

ঝালকাঠি সদর থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, এনএসআইয়ের সহায়তায় এক পরীক্ষার্থী ও তার স্বামী এবং ভাইকে পরীক্ষার উত্তরপত্র লেখা অবস্থায় ঝালকাঠির কৃত্তিপাশা এলাকা থেকে আটক করে পুলিশ। পরে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাছুমা আক্তার ভ্রাম্যমান আদালত বসিয়ে আটক পরীক্ষার্থী মনীষা, তার স্বামী অসীম বিশ্বাস এবং ভাই কিশোর দেউড়িকে এক বছরের কারাণ্ডে দেয়। দণ্ডপ্রাপ্ত তিন জনই রাজাপুর উপজেলার রোলা গ্রামের বাসিন্দা।

এছাড়া পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ঝালকাঠি শহরের শিশুপার্ক এলাকা থেকে তিন পরীক্ষার্থীকে আটক করে পুলিশ।

এরা হলো-রাজাপুর উপজেরার বলাই বাড়ি গ্রামের থেকে নুরুল ইসলাম রিপন, ঝালকাঠি সদর উপজেলার চর ভাটারাকান্দার এলাকার রাশেদ গাজী এবং খাগুটিয়া এলাকার সিয়াম হাওলাদার। তাদের বিরুদ্ধে ঝালকাঠি সদর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান সদর থানার ওসি।



রাইজিংবিডি/ঝালকাঠি/২১ জুন ২০১৯/অলোক সাহা/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়