ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সীমান্তে চোরাচালানি সিন্ডিকেট প্রধান জাহিদ গ্রেপ্তার

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ২৪ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সীমান্তে চোরাচালানি সিন্ডিকেট প্রধান জাহিদ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের সাদিপুরে ভারত সীমান্তের চোরাচালানি ঘাটের সিন্ডিকেট প্রধান জাহিদ বিশ্বাস ও তার সহযোগী পাচারকারী লাল্টু হোসেনকে গ্রেপ্তার করেছে সীমান্তরক্ষা বাহিনী বিজিবি’র সদস্যরা। এ সময় ভারতে পাচার করার উদ্দেশ্যে আনা চার নারী ও দুই পুরুষকে উদ্ধার করা হয়েছে।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার বাকিবিল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আজ সোমবার সাদিপুর সীমান্ত দিয়ে সিন্ডিকেট প্রধান জাহিদ বিশ্বাস বেশ কিছু লোক ভারতে পাচার করবে। পাচারের সংবাদের ভিত্তিতে সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে সিন্ডিকেট প্রধান জাহিদ ও সহযোগী লাল্টু হোসেনসহ আট জনকে আটক করা হয়। জাহিদ ও সহযোগী লাল্টুর বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা দিয়ে এবং উদ্ধার হওয়া নারী-পুরুষকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

তিনি আরো জানান, জাহিদ দীর্ঘদিন সাদিপুর সীমান্তে চোরাচালানি সিন্ডিকেট তৈরি করে ভারত থেকে অবৈধভাবে ফেনসিডিল, মদ, গাঁজা, হেরোইন, অস্ত্র আনা এবং বাংলাদেশ থেকে নারী-শিশু পাচার করে আসছে। ৪০/৫০ জন যুবক তার এ সব কাজে জড়িত। জাহিদকে গ্রেপ্তার করার জন্য স্থানীয় প্রশাসন তার বাড়িতে অনেকবার অভিযান চালিয়ে ব্যর্থ হয়।  

 

রাইজিংবিডি/যশোর/২৪ জুন ২০১৯/বিএম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়