ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ ৩ মানবপাচারকারী নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৮, ২৫ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ ৩ মানবপাচারকারী নিহত

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন মানবপাচারকারী নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের তিন সদস্য।

মঙ্গলবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- টেকনাফের সাবরাং ইউনিয়নের গোলাপাড়ার আব্দুর শুক্কুরের ছেলে কুরবান আলী (৩০), টেকনাফ পৌরসভার কায়ুকখালী পাড়ার আলী হোসেনের ছেলে আব্দুল কাদের (২৫) এবং একই এলাকার সুলতান আহমদের ছেলে আব্দুর রহমান (৩০)।

আহত পুলিশ সদস্যরা হলেন- এএসআই মোহাম্মদ সায়েফ, কনস্টেবল মং বাবু ও মোহাম্মদ শুক্কুর।

পুলিশ জানিয়েছে, দেড় মাস আগে ১৫ জন রোহিঙ্গাকে মালয়েশিয়া পাচারের সময় পুলিশ টেকনাফ থেকে তাদের উদ্ধার করে। রোহিঙ্গাদের স্বীকারোক্তিতে পাচারকাজে জড়িত অভিযোগে কুরবান আলী, আব্দুল কাদের ও আব্দুর রহমানকে আসামি করা হয়। এরপর থেকে পুলিশ তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখে।

ওসি প্রদীপ বলেন, ‘মহেশখালিয়া পাড়ায় মানবপাচার মামলার তিন আসামি অবস্থান করছে এমন খবরে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা হগুলি করে। পুলিশও আতক্মরক্ষার্থে গুলি করে।  এতে তিন মাদকপাচারকারী নিহত হয়েছেন। আহত হন পুলিশের তিন সদস্য।’

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় দেশীয় তৈরি ৩টি বন্দুক, ১৫টি গুলি ও ২০টি গুলির খোসা। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


রাইজিংবিডি/কক্সবাজার/২৫ জুন ২০১৯/সুজাউদ্দিন রুবেল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়