ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পিকআপকে এক কিলোমিটার হেঁচড়ে নিয়ে গেল ট্রাক..

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫১, ২৫ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিকআপকে এক কিলোমিটার হেঁচড়ে নিয়ে গেল ট্রাক..

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুরের সালনা এলাকায় একটি পিকআপকে প্রায় এক কিলোমিটার হেঁচড়ে নিয়ে গেছে ট্রাক। এ ঘটনায় দুইজন নিহত হয়েছে।

মঙ্গলবার ভোর রাত তিনটার দিকে এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- টঙ্গীর নতুন বাজার এলাকার কাজল মিয়ার ছেলে আল আমিন (২৫) এবং আলম (৭) । এই দুর্ঘটনায় আহত হয়েছেন পিকআপ চালক ও নিহতদের পরিবারের আরও তিন সদস্য। এরা হলেন নিহতদের পিতা কাজল মিয়া (৫৫) মা জোবেদা বেগম (৪৫) বোন শাপলা (১০) এবং চালক শফিকুল ইসলাম।

এই পরিবারটি টঙ্গী থেকে পিকআপে চড়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকায় যাচ্ছিলেন। নিহতরা সম্পর্কে আপন সহোদর।

জয়দেবপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ জাকারিয়া খান আহত ও স্থানীয়দের বরাত দিয়ে জানান, কাজল মিয়া তার পরিবারের সদস্যদের নিয়ে একটি পিকআপে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক দিয়ে টঙ্গী থেকে গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকায় যাচ্ছিলেন। পথে সালনা এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তাদের পিকআপকে ধাক্কা দেয়। এ সময় পিকআপটি ট্রাকের সঙ্গে আটকে যায়। এ অবস্থায় প্রায় এক কিলোমিটার যাওয়ার পর ময়মনসিংহগামী অপর একটি ট্রাকের সঙ্গে পিকআপ ও ট্রাকের ধাক্কা লাগে। এসময় দুই ট্রাকের মধ্যে চাপা পড়ে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এতে পিকআপে থাকা আলামিন ঘটনাস্থলে নিহত এবং অপর পাঁচজন আহত হয়। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে নেওয়ার পথে আলম মারা যায়।


রাইজিংবিডি /গাজীপুর/২৫ জুন ২০১৯/হাসমত আলী/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়