ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রেলওয়ে শ্রমিকলীগ নেতার আয় ৭ কোটি টাকা!

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ২৫ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রেলওয়ে শ্রমিকলীগ নেতার আয় ৭ কোটি টাকা!

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : দুর্নীতি ও অবৈধ সম্পদ অর্জনের মামলায় চট্টগ্রামের রেলওয়ে পূর্বাঞ্চলের শ্রমিকলীগ নেতা অলি উল্লাহ সুমনকে (৩২) গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার দুপুরে দুদক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের একটি দল নগরীর আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

অলি উল্লাহ চট্টগ্রাম রেলওয়ে পূর্বাঞ্চলের রেলওয়ের প্রধান বাণিজ্যিক ব্যবস্থাপকের দপ্তরে সহকারি দাবি পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

দুদক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-সহকারি পরিচালক মো. শরীফ উদ্দিন রাইজিংবিডিকে জানান,  অলি উল্লাহ দীর্ঘদিন ধরে রেলওয়েতে চাকরি দেয়ার নামে লোকজনের কাছ থেকে টাকা আদায়, তদবির বাণিজ্য এবং ঠিকাদারদের কাজ পাইয়ে দেওয়ার নামে অর্থ আদায় করতেন। দুদকের অনুসন্ধানে অলি উল্লাহর ২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত ৭ কোটি ৩৪ লাখ ৪৮ হাজার টাকা অবৈধ আয়ের সন্ধান পাওয়া যায়। অবৈধ সম্পদ অর্জন ও অবৈধ লেনদেনের প্রাথমিক সত্যতা পাওয়ার পর তার বিরুদ্ধে গত বছরের ৪ সেপ্টেম্বর চট্টগ্রামের কোতোয়ালী থানায় মামলা দায়ের করে দুদক। দীর্ঘদিন পলাতক থাকার পর মঙ্গলবার দুপুরে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় দুদক।


রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ জুন ২০১৯/রেজাউল/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়