ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাঁচ মাস পর মিতু হত্যার রহস্য উদঘাটন

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০১ ৯:২৮:২৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০২ ৮:২৭:৫৬ এএম
পাঁচ মাস পর মিতু হত্যার রহস্য উদঘাটন
গৃহবধূ সাহেরা আক্তার মিতু
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : পাঁচ মাস পর গৃহবধূ সাহেরা আক্তার মিতু হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই।

পিবিআই ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।  

তিনি জানান, নিহত গৃহবধূ মিতুর বাপের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় লাহাপাড়া গ্রামে। গত ২৫ ফেব্রুয়ারি ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মধ্য বালিপাড়া সাকিনস্থ কামারিয়াপুলে রেললাইনের পাশের ডোবা থেকে অজ্ঞাত (২৫) এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ত্রিশাল থানার মামলা করা হয়।

ত্রিশাল থানা পুলিশ তদন্তকালে গত ২০ এপ্রিল পিবিআই মামলার তদন্তভার নেয় এবং তাদের নিজস্ব উন্নত প্রযুক্তি ব্যবহার করে মেয়েটির পরিচয় শনাক্ত করে। তার নাম সাহেরা আক্তার মিতু। তিনি দুই সন্তানের জননী। গত ২৪ ফেব্রুয়ারি দুপুরের পর তার স্বামীর বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার লাহাপাড়া এলাকা থেকে নিখোঁজ হয়। তার আত্মীয়-স্বজন অনেকে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি।

পিবিআই তদন্তকালে গত ২৯ জুন সন্দেহভাজন হিসেবে ত্রিশালের বালিপাড়া রেলস্টেশন এলাকা থেকে আবুল কালামের ছেলে মোখলেছুর রহমানকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে পাঠালে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মোখলেছুর রহমান স্বীকারোক্তিতে জানান, তিনি তার সহযোগীদের নিয়ে মিতুকে প্রলোভন দেখিয়ে ঢাকার কমলাপুর রেলস্টেশনে নিয়ে আসেন। সেখান হতে সেভেন-আপ ট্রেনে রাত দেড়টার দিকে ত্রিশালের ধলা স্টেশনে পৌঁছায় তারা। তারপর আসামিরা সকলে মিলে নির্জন স্থানে নিয়ে মিতুর হাত ও মুখ বেঁধে ধর্ষণ করেন। আবার ধর্ষণ করার লক্ষ্যে অন্যত্র নিয়ে যাওয়ার সময় মিতু দৌড় দিলে আসামিরা পিছন থেকে পাথর দিয়ে মাথায় আঘাত করে। এতে মিতু পড়ে গিয়ে ছটফট করতে থাকে। তখন আসামিরা তাকে ধরে নিয়ে রেল ব্রিজের নিচে ডোবার কাঁদা পানিতে চুবিয়ে হত্যা করে ফেলে রেখে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু বক্কর সিদ্দিক জানান, মামলা ময়মনসিংহ আদালতে বিচারাধীন। পুলিশ এই মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।


রাইজিংবিডি/ময়মনসিংহ/১ জুলাই ২০১৯/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge