ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ময়মনসিংহে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০৪ ৯:৫৪:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০৪ ১১:২৬:৫৯ পিএম
ময়মনসিংহে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : নগরীর আকুয়া এলাকায় সপ্তম শ্রেনির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কাজল মিয়া (২৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। সে আকুয়া ওয়ারলেস গেট এলাকার হানিফ মিয়ার ছেলে। বৃহস্পতিবার বিকালে শহরের আকুয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব বৃহস্পতিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে জানায়, আকুয়া ওয়ারলেস গেট এলাকায় বড় বোনের বাড়িতে থেকে এলাকার একটি স্কুলে পড়ালেখা করতো ওই শিক্ষার্থী। গত বুধবার বোন ও ভগ্নিপতি বাসায় না থাকায় বৈদ্যুতিক কাজ করার কথা বলে কাজল ও কাউসার নামে দুই যুবক বাসায় ঢোকে। হত্যার হুমকি দিয়ে দুই যুবক পালাক্রমে স্কুলছাত্রীকে ধর্ষণ এবং তা মোবাইল ফোনে ভিডিও করে।

পরে এই ধর্ষণের ভিডিও দেখিয়ে পরিবারের কাছে পাঁচ লাখ টাকা দাবি করে। ধর্ষণের বিষয়টি জানিয়ে শিক্ষার্থী র‌্যাব সদর দপ্তরে অভিযোগ করে। এরপর র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার তফিকুল আলমের নেতৃত্বে একটি দল বৃহস্পতিবার বিকেলে শহরের আকুয়া এলাকায় অভিযান চালিয়ে কাজলকে আটক করে।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার তফিকুল আলম জানান, প্রাথমিক জিঞ্জাসাবাদে কাজল ধর্ষণের কথা স্বীকার করেছে। জব্দ করা মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও চিত্রও পাওয়া যায়। তার অপর সহযোগী কাউসার পলাতক রয়েছে।

 

রাইজিংবিডি/ময়মনসিংহ/৪ জুলাই ২০১৯/শেখ মহিউদ্দিন আহাম্মদ/সাজেদ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge