ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুমিল্লায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪

জাহাঙ্গীর আলম ইমহরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪১, ১২ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪

কুমিল্লা সংবাদদাতা : জেলার লালমাই উপজেলার কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় একটি বাসের চার যাত্রী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার কেশনপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় আরও ১৫-১৬ যাত্রী আহত হন। নিহতের সকলেই দোয়েল সুপার বাসের যাত্রী ছিলেন।

নিহতরা হলেন-লালমাই উপজেলার হাসিনা আক্তার (৩৫), একই উপজেলার নুরজাহান বেগম (৪৭), বরুড়া উপজেলার আবুল বাশার (৩৭) ও আলী হোসেন (৬৭)।

 

কুমিল্লা লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোস্তফা কামাল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে লালমাই উপজেলাধীন বাগমারা ইউনিয়নের কেশমপাড় এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে একটি ট্রাক কুমিল্লা থেকে ছেড়ে আসা দোয়েল সুপার নামক যাত্রীবাহী বাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাসের ৪ জন যাত্রী মারা যান। আহত হন আরও ১৫-১৬ জন।

খবর পেয়ে লালমাই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে এবং গুরুতর আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোস্তফা কামাল রাইজিংবিডিকে জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রাইজিংবিডি/কুমিল্লা/ ১২ জুলাই ২০১৯/জাহাঙ্গীর আলম ইমহরুল/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়