ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

আষাঢ়ের শেষে খুলনায় ভারি বর্ষণ

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১২ ৯:৪৭:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১২ ১০:১৮:৪৮ পিএম
আষাঢ়ের শেষে খুলনায় ভারি বর্ষণ
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, খুলনা : আষাঢ় মাস শেষ হতে আর মাত্র দুই দিন বাকি। কিন্তু খুলনায় কাঙ্ক্ষিত বৃষ্টি হয়নি। অবশেষে শুক্রবার ভারি বর্ষণের দেখা মিলল। মৌসুমের প্রথম ভারি বর্ষণে প্লাবিত শহর-গ্রাম।

দুপুর আড়াইটা থেকে বিকেল পৌনে ৫টা পর্যন্ত ৫৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে খুলনা আবহাওয়া দপ্তর।

ভারি বর্ষণে নগর-ঘাট প্লাবিত হওয়ায় বৃষ্টিতে পথ চলতে গিয়ে অসুবিধায় পড়েছে সাধারণ মানুষ। এ ছাড়া বিভিন্ন এলাকায় ওয়াসার খোঁড়াখুঁড়ির কারণে পানি জমে থাকায় পথে চলাচল করতে সমস্যা হচ্ছে পথচারীদের। তবে, ছুটির দিন থাকায় অনেকেই স্বস্তির বৃষ্টিতে আনন্দে ভিজেছেন।

বর্ষা মৌসুম শুরুর পর থেকে খুলনার আকাশে কালো মেঘের ঘনঘটা প্রায় প্রতিদিনই দেখা গেছে। কিন্তু হয়নি কাঙ্ক্ষিত বৃষ্টি। মাঝে মধ্যে হালকা বৃষ্টি হলেও ভারি বর্ষণ হয়নি। যে কারণে ভ্যাপসা গরমে অস্বস্তি ছিল মানুষের মধ্যে।

জুম্মার নামাজের পর থেকেই শুরু হওয়া টানা বৃষ্টিতে নগরীর সড়কগুলো কাদা-পানির ডোবায় পরিণত হয়। আবার কোথাও কাদা-পানির সঙ্গে আবর্জনায় ভরে যায়। ছোট-বড় খানাখন্দে বেহাল দশায় পড়েন নগরবাসী। বিশেষ করে নগরীর খানজাহান আলী রোডের রয়্যালের মোড়, দোলখোলা, মিস্ত্রীপাড়া, বাগমারা, শান্তিধামের মোড়, শামসুর রহমান রোড, বাইতি পাড়া, মৌলভীপাড়া, মিয়াপাড়া, টুটপাড়া এলাকায় পানি জমে যাওয়া পথচারীরা পড়েন বিপাকে।

খুলনা আঞ্চলিক আবহাওয়া অফিসের সিনিয়র আবহাওয়াবিদ আমিরুল আজাদ বলেন, দুপুর আড়াইটা থেকে বিকেল ৪টা ৪৫ মিনিট পর্যন্ত খুলনায় ৫৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড হয়েছে। এটি চলতি বর্ষা মৌসুমের প্রথম ভারি বর্ষণ। বৃষ্টিপাত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


রাইজিংবিডি/খুলনা/১২ জুলাই ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge