ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

সুনামগঞ্জে পৃথক ঘটনায় ২টি লাশ উদ্ধার

আল আমিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৪, ২২ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুনামগঞ্জে পৃথক ঘটনায় ২টি লাশ উদ্ধার

টমটম চালক সাইদুল ইসলাম

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জে পৃথক ঘটনায় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলায় আলাদা ঘটনায় মৃত দু’জনের লাশ উদ্ধার করা হয়।

সকালে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার কালনী নদী থেকে তোতু রহমান (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। তোতু রহমান উপজেলার নোয়াখালী কাটাগাঙ্গ এলাকার নাছির উদ্দিনের ছেলে।

উপজেলার পাথারিয়া বাজার মাদ্রাসা সংলগ্ন কালনী নদীতে লাশটি ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী রাইজিংবিডিকে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, দু’দিন আগে মদ খেয়ে মাতাল হয়ে কাটাগাঙ্গ নদীতে পড়ে নিখোঁজ হন তোতু রহমান।

এদিকে, জগন্নাথপুরে নিখোঁজের ১১ দিন পর টমটম চালক সাইদুল ইসলাম (১৭) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার রশিদপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার ভোরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ উপজেলার রশিদপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করে। সাইদুল ইসলাম মিরপুর ইউনিয়নের বাউরকাপন গ্রামের শরীফ মিয়ার ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাজল দেবনাথ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতিখার উদ্দিন জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে। এ ঘটনায় কাজল দেবনাথ নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো জানান, গত ১১ আগস্ট সকালে বিশ্বনাথ উপজেলার বাগিচা বাজারের উদ্দ্যেশে টমটম নিয়ে বাড়ি থেকে বের হন সাইদুল। এরপর থেকে নিখোঁজ ছিলেন। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে নিখোঁজের বড় ভাই ১১ আগস্ট জগন্নাথপুর থানায় একটি জিডি দায়ের করেন।


রাইজিংবিডি/সুনামগঞ্জ/২২ আগস্ট ২০১৯/আল আমিন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়