ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত মাদ্রাসাছাত্রের মৃত্যু

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৩, ২৩ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত মাদ্রাসাছাত্রের মৃত্যু

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার কালিগঞ্জের ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আলমগীর গাজী (১৪) নামের এক মাদ্রাসাছাত্র চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে খুলনার সিটি মেডিকেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ নিয়ে এই প্রথম সাতক্ষীরায় কোন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা গেল। আলমগীর গাজী সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার শ্রীকলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

মৃত আলমগীর গাজীর ভাই সুজন গাজী রাইজিংবিডিকে জানান, আমার ভাই যশোরের একটি কওমিয়া মাদ্রাসায় হাফেজি পড়তো। গত ১৯ আগস্ট সে জ্বরে আক্রান্ত হলে তাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে রক্ত পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। চিকিৎসাধীন থাকা অবস্থায় সকালে তার অবস্থার অবনতি হলে প্রথমে তাকে সাতক্ষীরায় সদর হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসকরা তাকে খুলনায় রেফার করে। খুলনার সিটি মেডিক্যাল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কালিগঞ্জ  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান রাইজিংবিডিকে জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে সে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিল। এরপর সকালে তার অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরায় রেফার করা হয়।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. আবু শাহিন রাইজিংবিডিকে জানান, আলমগীর গাজী নামে এক মাদ্রাসাছাত্রকে বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে আনা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়। এরপর তার কি হয়েছে তা আমি জানিনা।

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/২৩ আগস্ট ২০১৯/শাহীন গোলদার/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়