ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সিলেট চেম্বারের নির্বাচনে নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ১৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেট চেম্বারের নির্বাচনে নির্দেশনা

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনের দিন ভোটকেন্দ্রের ১০০ গজের মধ্যে প্রার্থী-সমর্থকদের সমাবেশ, জটলা, ব্যাজ ধারণ ও পোস্টার বহনে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন বোর্ড।

আগামী ২১ সেপ্টেম্বর নগরীর ধোপাদীঘিরপাড়স্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে।

বুধবার দুপুরে চেম্বার কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চেম্বারের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান। নির্বাচনে আচরণবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন তিনি বলেন, প্রক্সি ভোট গ্রহণযোগ্য হবে না এবং ভোটকেন্দ্রের ভেতরে মোবাইল ফোন ব্যবহার করা যাবে না। প্রবেশদ্বারে ভোটার হিসেবে পরিচয় নিশ্চিত করেই কেন্দ্রে প্রবেশ করানো হবে। যারা ভোটার আইডি সংগ্রহ করেননি, তাদের জন্য কেন্দ্রের ভিতরে আলাদা বুথ স্থাপন করা হবে।

এ বছর চেম্বারের পরিচালনা পরিষদের ২২টি পদে ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সংগঠনের টাউন অ্যাসোসিয়েশন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বী না থাকায় একমাত্র প্রার্থী শমশের জামালকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। মোট ভোটার ২ হাজার ৪৬৫ জন।

 

সিলেট/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়