ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ ৪২ মামলার আসামি ডাকাত সর্দার নিহত

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৬, ১৬ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 ‘বন্দুকযুদ্ধে’ ৪২ মামলার আসামি ডাকাত সর্দার নিহত

ফেনীর সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আন্ত:জেলা ডাকাত দলের সর্দার ইকবাল হোসেন (৩৫) ওরফে ইকবাল ডাকাত নিহত হয়েছে।

বুধবার ভোর রাত সোয়া ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের পাঠান বাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ডাকাতের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে।

নিহত ডাকাত সর্দার ইকবাল হোসেন পূর্ব ছাড়াইতকান্দি গ্রামের মৃত আবদুর রবের ছেলে। তার বিরুদ্ধে ফেনী জেলার সোনাগাজী থানায় পাঁচ ও মীরসরাই থানায় ৩৭ মামলা মোট ৪২টি মামলা রয়েছে।

ফেনী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ (ওসি) রঞ্জিত কুমার বডুয়া রাইজিংবিডিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদে জানতে পারি ছাড়াইতকান্দি গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এর ভিত্তিতে ফেনীর ডিবি ও সোনাগাজী মডেল থানা পুলিশের একটি দল ওই গ্রামে যৌথ অভিযান চালায়।

পুলিশের আভিযানিক দল ছাড়াইতকান্দি গ্রামের পাঠান বাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এসময় পুলিশ পাল্টা গুলি করলে ইকবাল গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং তার সহযোগিরা পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। ইকবালকে গুলিবিদ্ধ অবস্থায় সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ফেনী/সৌরভ পাটোয়ারী/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়