ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হবিগঞ্জে গাড়িতে ট্রেনের ধাক্কা, ৯ যাত্রী আহত

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হবিগঞ্জে গাড়িতে ট্রেনের ধাক্কা, ৯ যাত্রী আহত

হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়ক ও রেলপথের জেলার শায়েস্তাগঞ্জের লস্করপুর রেলওয়ে গেইটে সিলেট থেকে আখাউড়াগামী কুশিয়ারা ট্রেনের ধাক্কায় গাজীপুরের শ্রীপুরগামী মাইক্রোবাসের (হায়েস) ৯ জন যাত্রী আহত হয়েছেন।

আহতরা হলেন- কুমিল্লার শাহ আলম(৩০), যশোরের শিমূল(২৭), নাটোরের আব্দুর রাজ্জাক (২৯), শেরপুরের নয়ন(৩৫), গোপালগঞ্জের তরিকুল ইসলাম(৩২), সিরাজগঞ্জের মনির হোসেন(২৮), হারাগাছের রেজাউল হক(২৩), রংপুরের মহিবুর রহমান(৩৯) ও অজ্ঞাত পুরুষ(২৬)।  

শনিবার দিবাগত রাত সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফুল ইসলামের নেতৃত্বে দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।    

ওসি জানান- সিলেট থেকে ঢাকার গাজীপুরের শ্রীপুরগামী হায়েস গাড়ীটি সিলেট থেকে আখাউড়াগামী কুশিয়ারা ট্রেনের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে গাড়িটির ৯ জন যাত্রী আহত হয়।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসরাম খান জানান, গাড়ীটি গেইটম্যানের নিষেধ অমান্য করে দ্রুত রেললাইন অতিক্রম করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়। 
   

হবিগঞ্জ/মামুন চৌধুরী/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়