ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রাইভেট কার উল্টে ২ ছাত্র নিহত, সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ১৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রাইভেট কার উল্টে ২ ছাত্র নিহত, সড়ক অবরোধ

সিলেট নগরের টিলাগড়ে ‘বেপরোয়া গতিতে’ চালানো প্রাইভেট কার উল্টে দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় বিক্ষোভ করেছেন মুরারিচাঁদ (এমসি) কলেজের শিক্ষার্থীরা। এ সময় তারা সড়ক অবরোধ করে রাখেন।

শনিবার দুপুরে কলেজের পেছনের ফটকের টিলাগড়-আম্বরখানা-বিমানবন্দর সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। এই সড়কে শুক্রবার দিবাগত রাতে প্রাইভেট কার উল্টে কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়।

শিক্ষার্থীরা বলছেন, কলেজের অদূরে টিলাগড় থেকে আম্বরখানা সড়কে একটি ইনস্টিটিউটের সামনে কয়েক দিন আগে হঠাৎ করে গতিরোধক বসানো হয়। গতিরোধকের উচ্চতা নিয়ম মেনে করা হয়নি। আর এই গতিরোধকের কারণে দুর্ঘটনার শিকার হয়েছে প্রাইভেট কার। এতে তারা হারিয়েছেন দুই সহপাঠীকে।

পুলিশ জানায়, রাত ১১টার দিকে ‘বেপরোয়াভাবে’ চালানো প্রাইভেট কারটি গতিরোধকে ধাক্কা খেয়ে উল্টে গেলে কারের ভেতরে থাকা চার বন্ধু আহত হয়; পরে নয়নকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আর রুবেলকে গুরুতর অবস্থায় ঢাকায় নেয়া হলে সেখানে শনিবার তার মৃত্যু হয়। নিহত নয়ন দাস (২৭) নগরীর চামেলীবাগ এলাকার ইরেশ দাসের ছেলে এবং এমসি কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী। আর রুবেল সিলেট সরকারি কলেজের শিক্ষার্থী।

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, নিহতের ঘটনায় কলেজের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে পুলিশ ও কলেজ প্রশাসন সেখানে গিয়ে শিক্ষার্থীদের দাবি মেনে নেয়ার আশ্বাস দেয়। পরে তারা অবরোধ তুলে নেয়।

 

সিলেট/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়