ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সভাপতি রাজমিস্ত্রি হওয়ায় ১৩ ছাত্রলীগ নেতার পদত্যাগ

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৯, ১৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সভাপতি রাজমিস্ত্রি হওয়ায় ১৩ ছাত্রলীগ নেতার পদত্যাগ

সভাপতি রাজমিস্ত্রি হওয়ায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি থেকে একযোগে পদত্যাগ করেছেন কমিটির বিভিন্ন পদের ১৩ নেতা।

এদের মধ্যে দুইজন সহ-সভাপতি ও চারজন যুগ্ম সাধারণ সম্পাদক রয়েছেন। কমিটি গঠনের ১৫ দিনের মাথায় তারা কমিটি থেকে পদত্যাগ করেন।

শনিবার পদত্যাগী নেতারা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের কাছে ১৩ জনের স্বাক্ষর সম্বলিত পদত্যাগপত্র জমা দেন।

জেলা ছাত্রলীগ, নাটাই ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের কোন নেতার সঙ্গে পরামর্শ না করেই এই কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ করেছেন পদত্যাগী নেতারা।

জানা গেছে, গত ৩ জানুয়ারি দানিছুর রহমান বাবুকে সভাপতি এবং মেহেদী আলম আরিফকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট নাটাই দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খাইরুল আলম ও সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম রায়হান।

পদত্যাগী সহ-সভাপতি নজরুল ইসলাম জানান, এক অশিক্ষিত ছেলেকে কমিটির সভাপতি নির্বাচিত করায় তিনি সহ-সভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন।

তিনি আরো জানান, তিনি অনার্সে লেখাপড়া করেন। এক অশিক্ষিত ছেলের নেতৃত্বে তিনি রাজনীতি করবেন না।

পদত্যাগী সহ-সভাপতি সাইফুল ইসলাম রোমান জানান, জেলা ছাত্রলীগ, নাটাই ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের কোন নেতার সঙ্গে পরামর্শ না করেই এই কমিটি গঠন করায় তিনি কমিটি থেকে পদত্যাগ করেছেন।

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খাইরুল আলম জানান, আগের আহবায়ক কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় তিনি সংগঠনকে গতিশীল করার জন্য সকলের সঙ্গে পরামর্শ করেই গত ৩ জানুয়ারি নাটাই দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের ২৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন।

পদত্যাগের ব্যাপারে তিনি জানান, ১৩ জনের পদত্যাগের কথা লোকমুখে শুনেছেন। কোন কপি পাননি। কেউ তার কাছে পদত্যাগপত্র জমাও দেননি।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ১৩ জনের পদত্যাগ পাওয়ার কথা স্বীকার করে জানান, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা ছাত্রলীগের সঙ্গে কোন পরামর্শ না করেই তার মনগড়া মতো সংগঠন পরিচালনা করেন। সদর উপজেলা সভাপতি সাধারণ সম্পাদককে কারন দর্শানোর নোটিশ দেওয়া হবে।

 

রুবেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়