ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৩ মে ২০১৭
Risingbd
সর্বশেষ:

ম্যান অব দ্য সিরিজ সাকিব

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-১৯ ৬:৪২:৫০ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৯ ৯:১৪:০০ পিএম
সাকিবের হাতে সিরিজ সেরার পুরস্কার তুলে দিচ্ছেন সিরিজের কো স্পনসর ওয়ালটন গ্রুপের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ। (ছবি: বিসিবি)

ক্রীড়া প্রতিবেদক, কলম্বো থেকে : ব্যাট হাতে ১৬২ রান, বল হাতে ৯ উইকেট। দুইয়ে মিলিয়ে সাকিব আল হাসান আবারও সেরা। ম্যাচ সেরা নয়। সাকিব আল হাসান পেয়েছেন ম্যান অব দ্য সিরিজের পুরস্কার।

গল টেস্টে আলো ছড়াতে না পারলেও কলম্বো টেস্ট সম্পূর্ণ নিজের করে নিয়েছেন সাকিব। বাংলাদেশের শততম টেস্ট ম্যাচে সাকিব পেয়েছেন সেঞ্চুরির স্বাদ। বল হাতে নিয়েছেন ৪ উইকেট। দ্বিতীয় ইনিংসেও আশার প্রদ্বীপ জ্বালিয়েছিলেন, কিন্তু নিজের ইনিংস বড় করতে পারেননি। তবুও সাকিব সেরা।

অলরাউন্ড পারফরম্যান্স বিবেচনায় সাকিব পেয়েছেন সিরিজ সেরার পুরস্কার। পুরস্কার বিতরণী মঞ্চে তার হাতে সিরিজ সেরার পুরস্কার তুলে দেন বাংলাদেশ ও শ্রীলঙ্কা সিরিজের কো স্পনসর ওয়ালটন গ্রুপের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ। পুরস্কার হাতে পেয়ে সাকিব ছিলেন হাস্যোজ্বল।

সংবাদ সম্মেলনে নিজের পারফরম্যান্স নিয়ে সাকিব বলেছেন, ‘সব সময় তো ইচ্ছে থাকে দলের জন্য ভালো করার। আমার মনে হয় একটু ভাগ্যবান। কারণ এ রকম পরিস্থিতিতে আমি পারফর্ম করতে পেরেছি দলের জন্য। দলের জন্য ভূমিকা রাখা আমার জন্য অনেক বড় একটা ব্যাপার। বারবার এর পুনরাবৃত্তি করার চেষ্টা করব। আশা করি, আমরা আরো বেশি ম্যাচ জিতব।’



রাইজিংবিডি/কলম্বো (শ্রীলঙ্কা)/১৯ মার্চ ২০১৭/ইয়াসিন/পরাগ

Walton Laptop