ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খরুচে মুস্তাফিজ

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১২, ২৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খরুচে মুস্তাফিজ

ক্রীড়া প্রতিবেদক, ডাম্বুলা থেকে: রনগিরি ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গতকাল বাজে দিন কাটালেন মুস্তাফিজুর রহমান। ৮ ওভারে বাঁহাতি এ পেসার রান দিয়েছেন ৬০ রান। উইকেট পেয়েছেন মাত্র ১টি।

লঙ্কানদের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ২২ গজের ক্রিজে লাইন খুঁজতে কষ্ট হচ্ছিল মুস্তাফিজের। ভালো জায়গায় বল ফেলতে পারছিলেন না কাটারমাস্টার। ফুলটস, ওয়াইড লেন্থ বল ও লেগ স্ট্যাম্পের ওপর অনেকগুলো বল করেছেন মুস্তাফিজ। ব্যাটসম্যানরা তার হাফভলিগুলোকে অনায়েসে ড্রাইভ খেলেছেন। থারাঙ্গা, কুশল মেন্ডিস, গুনারত্নে তার বলে বাউন্ডারি মেরেছেন অনায়েসে।

পুরো ইনিংসে মুস্তাফিজের বলে বাউন্ডারি এসেছে ৭টি ও ওভার বাউন্ডারি ১টি। এক রান ও দুই রান স্কোরবোর্ডে যোগ হয়েছে খুব সহজেই।

কমপক্ষে ৮ ওভার করেছে এমন ম্যাচে গতকাল সবথেকে বেশি রান দিয়েছেন মুস্তাফিজ। লঙ্কানরা বৃষ্টিতে পন্ড হওয়া দ্বিতীয় ওয়ানডেতে মুস্তাফিজের ৮ ওভারে রান তুলেছে ৬০। প্রথম ওয়ানডেতে ৮.১ ওভারে মুস্তাফিজ দিয়েছিলেন ৫৬ রান। ১৩ ম্যাচ খেলা মুস্তাফিজ ৮ ওভার করেছেন ৫ ম্যাচে। এর আগে ২০১৫ সালের ১৫ জুলাই ৮ ওভারে মুস্তাফিজ দিয়েছেন ২৪ রান। জিম্বাবুয়ের বিপক্ষে দুই ওয়ানডেতে ৮ ওভারে রান খরচ করেছিলেন যথাক্রমে ৩৩ ও ৩৪।

১৩ ম্যাচে মুস্তাফিজ ১০ ওভার করেছেন চার ম্যাচে। এ চার ম্যাচের মধ্যে কেবল একবারই মুস্তাফিজ রান দিয়েছেন ৬২। বাকি তিন ম্যাচে মুস্তাফিজের রান যথাক্রমে ৪৩, ৫৭ ও ৩৮।

আন্তর্জাতিক ক্রিকেটে আগমণের পর গতকালই সবথেকে বাজে বল করেছেন মুস্তাফিজ। ইনজুরি থেকে ফিরে এসে হয়ত স্বরূপে ফিরতে একটু সময় লাগছে কাটারমাস্টারের।




রাইজিংবিডি/ডাম্বুলা (শ্রীলঙ্কা)/২৯ মার্চ ২০১৭/ইয়াসিন/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়