ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন ম্যান অব দ্য সিরিজ তামিম

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ১ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ম্যান অব দ্য সিরিজ তামিম

তামিম ইকবালের হাতে ওয়ালটন ম্যান অব দ্য সিরিজের পুরস্কার তুলে দিচ্ছেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম

ক্রীড়া প্রতিবেদক : শেষ হয়ে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের একটি ম্যাচ জিতেছে বাংলাদেশ, একটি গিয়েছে বৃষ্টির পেটে এবং অপরটি আজ শ্রীলঙ্কা জিতে নিয়েছে ৭০ রানে। ফলে ১-১ ব্যবধানে ড্র হয়েছে সিরিজটি।

তৃতীয় ওয়ানডেতে ম্যাচসেরা হয়েছেন শ্রীলঙ্কার তারকা অলরাউন্ডার থিসারা পেরেরা। আর সিরিজ সেরা হয়েছেন লঙ্কানদের তরুণ তুর্কি কুশাল মেন্ডিস। তবে বাংলাদেশের তামিম ইকবাল পেয়েছেন ‘হিরো হাঙ্ক অব দ্য সিরিজ’ এর পুরস্কার। পাশাপাশি তিনি জিতেছেন ‘ওয়ালটন ম্যান অব দ্য সিরিজের পুরস্কার’। তাকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ২ হাজার ৫০০ ডলার (২ লাখ ৫৩৭ টাকা)। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তার হাতে ‘ওয়ালটন ম্যান অব দ্য সিরিজ’ এর পুরস্কার তুলে দেন এই সিরিজের কো-স্পন্সর ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম।

 


প্রথম ম্যাচে ১২৭ রানের অনবদ্য ইনিংস খেলে বাংলাদেশের জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন তামিম। দ্বিতীয় ম্যাচে অবশ্য বৃষ্টির কারণে ব্যাট করতে পারেননি। আজ তৃতীয় ওয়ানডেতে প্রথম ওভারেই ৪ রান করে নুয়ান কুলাসেকারার বলে ফিরতি ক্যাচ দিয়ে আউট হন। দুই ম্যাচে তামিমের সংগ্রহ ১৩১ (১২৭ ও ৪) রান। গড় ৬৫.৫০। স্ট্রাইক রেট ৮৮.৫১।

অন্যদিকে কুশাল মেন্ডিস তিন ম্যাচেই ব্যাট করার সুযোগ পান। প্রথম ম্যাচে করেন ৪ রান। পরের ম্যাচে করেন ১০২ রান। আর আজ করেন ৫৪ রান। তিন ম্যাচে তার সংগ্রহ ১৬০ রান। গড় ৫৩.৩৩। স্ট্রাইক রেট ৮০।



রাইজিংবিডি/ঢাকা/১ এপ্রিল ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়