ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নবম দিনের বিজয়ী রাজশাহীর সাগর আলী

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নবম দিনের বিজয়ী রাজশাহীর সাগর আলী

ক্রীড়া ডেস্ক : চলমান ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে ৩০ মে থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ-২০১৯। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি ওয়ালটন স্মার্টফোন জেতার সুযোগ পাবেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের নবম দিনের (০৭.০৬.২০১৯) সঠিক উত্তরদাতার মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবান সেই বিজয়ী হলেন রাজশাহীর মো. সাগর আলী।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের এই ছাত্র বিজয়ী হয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘আমি এ পর্যন্ত অনেক কুইজে অংশ নিয়েছি। বলতে গেলে প্রচুর কুইজ খেলেছি। কিন্তু কখনোই পুরস্কার পাইনি। ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজে শুরু থেকেই অংশ নিচ্ছিলাম। অবশেষে বিজয়ী হলাম। ভালো লাগছে। ধন্যবাদ রাইজিংবিডিকে। ধন্যবাদ ওয়ালটনকে। আমি বর্তমানে ওয়ালটন স্মার্টফোন ব্যবহার করছি। আমার ভাইও ওয়ালটনের ফোন ব্যবহার করে। বেশ ভালো সার্ভিস দিচ্ছে। তাদের ফোনগুলো ভালো।’

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে () গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি সঠিক উত্তর দেওয়ার প্রয়োজন নেই এবং একবার বিজয়ী নির্বাচিত হলে আর অংশ নেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৪৬ দিনের মোট ৪৬ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/৯ জুন ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়