ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বৃষ্টির জন্য প্রস্তুতি না থাকায় ইসিবিকে তিরস্কার গাভাস্কারের

মো. নুরুল আমিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৫, ১৬ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃষ্টির জন্য প্রস্তুতি না থাকায় ইসিবিকে তিরস্কার গাভাস্কারের

ক্রীড়া ডেস্ক : এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত তিন ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি, ফলাফল হয়নি একটিতে। বৃষ্টির সম্ভাবনা আছে পাক-ভারত হাই ভোল্টেজ ম্যাচেও।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক সুনীল গাভাস্কার তাই ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড(ইসিবি) এর এমন প্রস্তুতিহীনতাকে ‘অগ্রহণযোগ্য’ বলেছেন। তার মতে, ভারত-পাকিস্তান ম্যাচও যদি বৃষ্টিতে ভেসে যায় তাহলে ইসিবিকে শাস্তি দেয়া উচিত আইসিসির।

ইন্ডিয়া টুডেকে দেয়া সাক্ষাৎকারে তিনি আরো বলেন- “ইসিবি এর জন্য দায়ী। তারাই মাঠ এবং ম্যাচ পরিচালনা করে সুতরাং এটা তাদের দায়িত্ব”।

এত বৃষ্টির পুর্বাভাস থাকার পরও মাঠে কেন অতিরিক্ত কাভার রাখা হয়নি প্রশ্ন করেন গাভাস্কার।

“এটা জঘন্য(মাঠ শনিবার ঢেকে রাখা হয়নি)। অসন্তোষজনক। এটা একটা বড় টুর্নামেন্ট। এরকম কন্ডিশন জেনেও সারা মাঠ ঢাকার অতিরিক্ত কাভারের ব্যবস্থা না থাকা আমার দৃষ্টিতে অগ্রহণযোগ্য”

“ওয়েস্ট ইন্ডিজ বা ভারতের কিছু জায়গা যেখানে খুব কম বৃষ্টি হয় সেখানে পুরো মাঠ না ঢাকাটা মানা যায়। এটা এখন কলকাতায় আছে, শ্রীলংকায় আছে। তাহলে ইংল্যান্ডে কেন নয়? ওরাই কিনা প্রায়ই অন্যদেশকে বলে কি করতে হবে। ইংল্যান্ডেই বরং এটা থাকা উচিত কারন এখানে টানা বৃষ্টি হতেই থাকে।  আপনি এমন অবস্থা হতে দিতে পারেন না যেখানে বিশ্বের নানা প্রান্ত থেকে লোকজন এসে মাঠে বসে থাকে আর খেলা হয় না”।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জুন ২০১৯/নুরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়