ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

১৭তম দিনের বিজয়ী টাঙ্গাইলের রনি

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ১৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৭তম দিনের বিজয়ী টাঙ্গাইলের রনি

ক্রীড়া ডেস্ক : চলমান ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে ৩০ মে থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ-২০১৯। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি ওয়ালটন স্মার্টফোন জেতার সুযোগ পাবেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের ১৭তম দিনের (১৫.০৬.২০১৯) সঠিক উত্তরদাতার মধ্য থেকে স্বয়ংক্রীয় লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবান সেই বিজয়ী হলেন টাঙ্গাইলের মো. রনি।

বিজয়ী হয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘পুরস্কার পেতে কার না ভাপলো লাগে? খুবই ভালো লাগছে। এর আগে ছোট পুরস্কার জিতেছি। এবার ওয়ালটনের স্মার্টফোন জিতলাম। ধন্যবাদ দিব আপনাদের। অবশ্য এর আগেও আমি ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজে অংশ নিয়েছিলাম। বিজয়ী হইনি। এবার হলাম। ধন্যবাদ।’

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে () গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি সঠিক উত্তর দেওয়ার প্রয়োজন নেই এবং একবার বিজয়ী নির্বাচিত হলে আর অংশ নেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৪৬ দিনের মোট ৪৬ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়