ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চট্টগ্রামে ২ দিনের ফুড কার্নিভাল সম্পন্ন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ২২ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ২ দিনের ফুড কার্নিভাল সম্পন্ন

বেস্ট ফুড ও বেস্ট সেলার স্টলের ক্রেস্ট তুলে দিচ্ছেন অতিথিরা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের শিশু একডেমি চত্বরে প্রথমবারের মতো আয়োজিত দুই দিনব্যাপী ফুড কার্নিভাল সম্পন্ন হয়েছে।

শনিবার রাতে বর্ণাঢ্য অনুষ্ঠামালার মাধ্যমে কার্নিভাল সম্পন্ন হয়। কার্নিভালে মাংস প্রক্রিয়াজাতকারী প্রতিষ্ঠান বেঙ্গল মিটের স্টলের খাবার বেস্ট ফুড হিসেবে পুরস্কার লাভ করেছে। একই সঙ্গে বেস্ট সেলার স্টল হিসেবে পুরস্কার পেয়েছে আফগান রেস্টুরেন্ট। শনিবার রাতে বেঙ্গল মিট এবং আফগান রেস্টুরেন্টের প্রতিনিধির হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৫ নম্বর বাগ মনিরাম ওয়ার্ড কমিশনার গিয়াস উদ্দিন, পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন মাহমুদ, চট্টগ্রাম ক্লাবের ভাইস চেয়ারম্যান শাহজাদা আলম, সানসাইন গ্রামার স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া গাজী রহমান, দি এক্সসেপশন্স লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ।

গত শুক্রবার সকালে শুরু হওয়া দুই দিনের এই মেলায় নগরীর খ্যাতনামা বিভিন্ন রেস্টুরেন্ট ও খাদ্য প্রক্রিয়াজাতকারী প্রতিষ্ঠান অংশ নেয়। ৩০ টাকা করে টিকেট কেটে দুই দিনে প্রায় ৩০ হাজার দর্শক কার্নিভালে অংশ নিয়েছে বলে আয়োজকরা জানিয়েছেন।

কার্নিভালে বেঙ্গল মিট ভিন্নধর্মী খাবার পরিবেশন করে ব্যাপক সাড়া ফেলে।  ফলে বেঙ্গল মিট বেস্ট ফুড এবং বেস্ট স্টল ডেকোরেশনের জন্য অ্যাওয়ার্ড অর্জন করে। এ ছাড়া আফগান খাবার বিক্রি করে বেস্ট সেলার অ্যাওয়ার্ড অর্জন করে আফগান রেস্টুরেন্ট।

কার্নিভালের টাইটেল স্পন্সর ছিল ড্যানিশ মিল্ক পাউডার। আই কমিউনিকেশন আয়োজিত এ কার্নিভালে মিডিয়া পার্টনার দৈনিক আজাদী, টেলিভিশন পার্টনার দেশ টিভি।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২২ জানুয়ারি ২০১৭/রেজাউল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়