ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বাণিজ্য মেলায় পছন্দের শীর্ষে ওয়ালটন ফ্রিজ

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৯, ২৮ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ্য মেলায় পছন্দের শীর্ষে ওয়ালটন ফ্রিজ

আরিফ সাওন : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সাড়া ফেলেছে ওয়ালটন ফ্রিজ। ব্যাপক হারে বিক্রি হচ্ছে। ক্রেতাদের পছন্দের শীর্ষে এখন ওয়ালটন ফ্রিজ। দিন যত যাচ্ছে ফ্রিজ বিক্রি তত বাড়ছে।

মেলায় রয়েছে নান্দনিক ও আকর্ষণীয় ডিজাইনের শতাধিক মডেলের ৩২টি সাইজের ওয়ালটন ফ্রিজ। পছন্দের শীর্ষে থাকার কারণ হিসেবে ক্রেতারা বলছেন, অন্যান্য ব্র্যান্ডের চেয়ে সাশ্রয়ী মূল্যে মানসম্মত ফ্রিজ পাওয়ায় তারা ওয়ালটন ফ্রিজ কিনছেন। ইতিপূর্বে যারা ওয়ালটন ফ্রিজ কিনেছেন, তারাও তাদের স্বজনদের নিয়ে আসছেন ওয়ালটন ফ্রিজ কিনতে।

রাজধানীর হাজারীবাগ থেকে আসা লিপি ইসলাম ওয়ালটন মেগা প্যাভিলিয়ন থেকে একটি ১৯ সিএফটি ওয়ালটন ফ্রিজ কিনেছেন। তিনি জানান, গত তিন বছর ধরে তিনি ওয়ালটন ফ্রিজ ব্যবহার করছেন। তিন বছর ধরে ব্যবহার করলেও এখন পর্যন্ত ফ্রিজে কোনো সমস্যা দেখা দেয়নি। তাই তিনি এবার মেয়ের জন্য একটি ওয়ালটন ফ্রিজ কিনেছেন।



তিনি বলেন, মেলা থেকে ওয়ালটন ফ্রিজ কিনে ক্যাশ ডিসকাউন্ট পেয়েছি, উপহার পেয়েছি। তা ছাড়া ক্যারিং খরচও লাগছে না। ওয়ালটনের পক্ষ থেকে বাসায় পৌঁছে দিয়ে আসবে। 

বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়নে গিয়ে কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, সব মডেলের ফ্রিজে ৮ শতাংশ মূল্য ছাড় দেওয়া হচ্ছে। অনলাইনের মাধ্যমে কিনলে আরো অতিরিক্ত ৮ শতাংশ মূল্য ছাড় দেওয়া হয়। কিছু কিছু মডেলের সঙ্গে কেক মেকার, ফ্লোর ক্লিনার মব সেট, হেয়ার স্টেইটনার, হেয়ার স্টেইটনার কালার উপহার দেওয়া হচ্ছে। নন ফ্রাস্ট ফ্রিজের সঙ্গে স্ট্যাবিলাইজার ও মব সেট দেওয়া হচ্ছে। সে সঙ্গে রয়েছে ঢাকার ভিতরে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। মেলায় সর্বনিম্ন ১৩ হাজার ৯০০ টাকা থেকে শুরু করে ৫৭ হাজার ৯০০ টাকা পর্যন্ত দামের ফ্রিজ রয়েছে।

ফ্রিজ বিভাগের কর্মকর্তা তোহসিবা এদিব জানান, ক্যাশ  ডিসকাউন্ট দিয়ে সর্বনিম্ন দাম হবে ১২ হাজার ৭৮০ টাকা এবং সর্বোচ্চ দাম আসে ৫৩ হাজার ২৭০ টাকা। সব ওয়ালটন ফ্রিজে রয়েছে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। চার বছরের স্পেয়ার পারস ওয়ারেন্টি। পাঁচ বছরের ফ্রি সার্ভিস সুবিধা। রেগুলার কমপ্রেসারের আট বছরের গ্যারান্টি ও ইন্টেলিজেন্ট ইনভারটার টেকনোলোজির কমপ্রেসারে ১০ বছরের গ্যারান্টি।



তিনি আরো বলেন, ইনভারটার ফ্রিজ আছে ২৭ থেকে ৩৩ সিএফটি পর্যন্ত। এগুলো ৩০ থেকে ৪০ শতাংশ এনার্জি সেভিং। শুধু ওয়ালটন দিচ্ছে এই ইনভারটার ফ্রিজ। প্রতিটি ইনভারটার ফ্রিজের সঙ্গে স্ট্যাবিলাইজার ও মব সেট উপহার দেওয়া হচ্ছে। ইনভারটার রেফ্রিজারেটার শব্দহীন। ভিতরে বরফ জমে না।

ক্রেতা-দর্শনার্থীদের দেওয়া লিফলেট থেকে জানা যায়, ৫ সিএফটি থেকে শুরু করে ৩৩ সিএফটি পর্যন্ত ফ্রিজ রয়েছে। ফ্রিজের সাইজগুলো হচ্ছে- ৫, সাড়ে ৫, সাড়ে ৭, ৮, সাড়ে ৮, ৯, ১০, ১১, সাড়ে ১১, ১২, সাড়ে ১২, ১৩, সাড়ে ১৩, ১৪, সাড়ে ১৪, ১৫, সাড়ে ১৫, ১৬, সাড়ে ১৬, ১৭, সাড়ে ১৭, ১৮, ১৯, সাড়ে ১৯, ২০, ২১, ২৬, সাড়ে ২৭, ২৮, সাড়ে ২৮, ৩০ ও ৩৩ সিএফটি।

ওয়ালটন ফ্রিজ বেশি বিক্রির কারণ সম্পর্কে বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলম বলেন, ওয়ালটন অন্য ব্র্যান্ডের চেয়ে একই মানের ফ্রিজ অর্ধেক দামে দিচ্ছে। মেলায় শতাধিক মডেলের রেফ্রিজারেটার ও ডিপ ফ্রিজ রয়েছে। এ ছাড়া মেলায় প্রদর্শনীর জন্য ছয়টি আপকামিং মডেল রয়েছে। অনেক মডেল থাকায় ক্রেতারা সহজেই পছন্দ মতো ফ্রিজ কিনতে পারছেন।



বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের কো-অর্ডিনেটর শাহ শহীদ চৌধুরী বলেন, আধুনিক রুচি সম্মত, আকর্ষণীয় মূল্য ও বিক্রয়োত্তর সব সেবার জন্য ওয়ালটন আজ বাংলার ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। আমাদের ক্রেতারাই আমাদের পণ্যের প্রশংসা করেন। তাদের প্রশংসার জন্যই ওয়ালটন আজ মানুষের আস্থার প্রতীক হয়ে উঠেছে।

উল্লেখ্য, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে ১ জানুয়ারি শুরু হওয়া এ মেলা চলবে একমাস। মেলায় প্রধান ফটক দিয়ে প্রবেশের পরই চোখে পড়ে ওয়ালটন মেগা প্যাভিলিয়ন।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জানুয়ারি ২০১৭/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়