ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ওয়ালটনের প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার ঘুরে দেখলেন এইচ টি ইমাম

আকরাম হোসেন পলাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৩, ৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার ঘুরে দেখলেন এইচ টি ইমাম

আকরাম হোসেন পলাশ, গাজীপুর থেকে : গাজীপুরের চন্দ্রায় দেশের ইলেকট্রনিকস জায়ান্ট ওয়ালটনের ইন্ডাস্ট্রিয়াল পার্কে স্থাপিত সুসজ্জিত প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার ঘুরে দেখলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

এ সময় তিনি ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রনিকস, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস দেখে বিস্ময় প্রকাশ করেন। নিজ হাতে ধরে দেখেন ওয়ালটনের বিভিন্ন পণ্য। ওয়ালটন ফ্রিজ, এলইডি টিভিসহ অন্যান্য পণ্যের নিখুঁত ফিনিশিং ও চমৎকার আউটলুকিং দেখে তিনি অভিভূত হন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে ওয়ালটন হাইটেক ও মাইক্রোটেক ইন্ডাস্ট্রিজ পার্ক পরিদর্শনে আসেন এইচ টি ইমাম। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন), মো. সিরাজুল ইসলাম (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন-হাইটেক), সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, কর্নেল (অব.) এস এম শাহাদত হোসেন, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমুখ।

এরপর ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে কোম্পানির বিশাল কর্মযজ্ঞের ওপর নির্মিত ডকুমেন্টারি উপভোগ করেন এইচ টি ইমাম। তারপর তিনি ঘুরে দেখেন ওয়ালটনের সুসজ্জিত প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার। এরপর তিনি ওয়ালটনের সম্পূর্ণ পরিবেশবান্ধব আর৬০০এ গ্যাসযুক্ত গ্রিন রেফ্রিজারেটর উৎপাদন ইউনিটসহ এলইডি টেলিভিশন, এয়ারকন্ডিশনার, সিলিং ফ্যান, টেবিল ফ্যান, দেয়াল ফ্যান, রাইস কুকার, ব্লেন্ডার, ইলেকট্রিক সুইচ-সকেট, রিচার্জেবল ব্যাটারি, গ্যাস স্টোভ ও অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সেসের উৎপাদন ইউনিট সরেজমিনে পরিদর্শন করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ মার্চ ২০১৭/সাইফুল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়