ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

চট্টগ্রামে ওয়ালটনের শিপিং অ্যান্ড লজিস্টিক কার্যালয় উদ্বোধন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৭, ১৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ওয়ালটনের শিপিং অ্যান্ড লজিস্টিক কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের আগ্রাবাদে শেখ মুজিব রোড এলাকায় ওয়ালটন গ্রুপের শিপিং অ্যান্ড লজিস্টিক কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে শেখ মুজিব রোডের গাউছিয়া তোফায়েল টাওয়ারের চতুর্থ তলায় এই কার্যালয়ের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রামে ওয়ালটন শিপিং অ্যান্ড লজিস্টিক কার্যালয়ের ইনচার্জ জহিরুল ইসলাম রাজিব, কর্মকর্তা মশিউল আজম, মোহাম্মদ আলী, ইফতেখার হোসাইন শাহেদ, ওয়ালটন আইটি ডিভিশনের চট্টগ্রাম বিভাগীয় ইনচার্জ মহিদুল আজম চৌধুরী, ওয়ালটন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম চট্টগ্রামের নিজস্ব প্রতিবেদক রেজাউল করিম, ওয়ালটন চট্টগ্রাম সিটিগেট প্লাজার ব্যবস্থাপক মনির হোসেন, বহদ্দার হাট প্লাজার ব্যবস্থাপক সৌরভ হোসেন, অক্সিজেন প্লাজার ব্যবস্থাপক মেহেদী হাসান, হালিশহর প্লাজার ব্যবস্থাপক জহিরুল ইসলাম, দেওয়ান হাট প্লাজার সহকারী ব্যবস্থাপক এম জাহিদুল ইসলাম, ওয়ালটন মোবাইল ও ল্যাপটপ ডিভিশনের সিনিয়র এক্সিকিউটিভ মাহফুজুর রহমান টিটু, মোবাইল সার্ভিস ডিভিশনের সিনিয়র সার্ভিস এক্সপার্ট মোহাম্মদ ফরিদুল ইসলাম, ওসমান গণি ও ওমর শরীফ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৭ মার্চ ২০১৭/রেজাউল/রুহুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়