ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টাঙ্গাইলে ওয়ালটন মিট দ্য রিটেইলারস অনুষ্ঠিত

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ২৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে ওয়ালটন মিট দ্য রিটেইলারস অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের মধুপুরে ওয়ালটন গ্রুপের ডিলার ও সাব ডিলারদের দিয়ে ‘মিট দ্য রিটেইলারস’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার শাহী দাওয়াতী রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। গ্রাহকদের চাহিদা, পণ্যের মান, ব্যাবসায় আরো উন্নয়ন ও দ্রুত গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেওয়ার জন্য ডিলার ও সাব ডিলারদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওয়ালটনের মধুপুর উপজেলা ডিলার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের মার্কেটিং বিভাগের অপারেটিভ ডিরেক্টর মো. রায়হান। বিশেষ অতিথি ছিলেন মার্কেটিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শাহ শহীদ চৌধুরী, সিনিয়র প্রিন্সিপাল অফিসার তৌফিক এ খুদা, রিজিওনাল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মোহাম্মদ শরিফুল ইসলাম প্রমুখ।

 



অনুষ্ঠানে বক্তারা বলেন, ওয়ালটন পণ্য আমাদের দেশীয় পণ্য, আমাদের পণ্য। ওয়ালটন বাংলাদেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স কোম্পানি। আজকের আধুনিক বাংলাদেশের পেছনে ওয়ালটনের ভূমিকা রয়েছে। ওয়ালটন বিশ্বে ১৭তম প্রযুক্তি খাতের কোম্পানি হিসেবে অবস্থান করছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মার্কেটিং বিভাগের অপারেটিভ ডিরেক্টর মো. রায়হান বলেন, দেশের রেফ্রিজারেটরে প্রায় শতকরা ৭০ ভাগ বাজার ওয়ালটনের। বর্তমানে দেশের বাজারে ওয়ালটন গ্রুপের ৫২টি ক্যাটাগরির ৭৫০টি মডেলের পণ্য রয়েছে। বাসাবাড়ি, অফিস আদালত যে কোনো প্রতিষ্ঠানের জন্য ওয়ালটন পণ্য রয়েছে।

তিনি ডিলার ও সাব ডিলারদের উদ্দেশ্য করে বলেন, গ্রাহকের চাহিদা জানতে আমরা সব সময় আপনাদের মতামতকে প্রাধান্য দেই। আপনাদের মতামত উচ্চপ্রদস্থ কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে ওয়ালটন পণ্য তৈরি করে।

 



তিনি বলেন, দেশের অর্থনৈতিক খাতকে কীভাবে আরো সুসংগঠিত করা যায় সেজন্য ওয়ালটন কাজ করে যাচ্ছে। পণ্যের বাজার কখনো তৈরি থাকে না। বাজার তৈরি করে নিতে হয়।

তিনি আরো বলেন, আমাদের শ্লোগান হচ্ছে- বিদেশি পণ্য বর্জন করবো, দেশের পণ্য তৈরি করবো, দেশের টাকা দেশে রাখবো।

অনুষ্ঠানে মার্কেটিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শাহ শহীদ চৌধুরী বলেন, পরিবেশক ও রিটেইলাররাই হচ্ছেন আমাদের ব্যবসার মূল চালিকাশক্তি। আমাদের বিশ্বাস এই চালিকাশক্তিদের মাধ্যমেই আমরা দেশের প্রতিটি ঘরে ওয়ালটন পণ্য পৌঁছে দিতে পারবো।

অনুষ্ঠানে মধুপুর উপজেলার মোট ৬৪ জন সাব ডিলার অংশগ্রহণ করেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কৌতুক পরিবেশন করেন বেসরকারি টেলিভিশন এনটিভির হা-সো এর সিজন-৪ বিজয়ী মহারাজ ইমন। সংগীত পরিবেশন করেন বাংলাদেশ টেলিভিশনের শিল্পী সঞ্চিতাসহ আরো অনেকে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/২৮ মার্চ ২০১৭/শাহরিয়ার সিফাত/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়