ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজধানীতে ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার শুরু

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ২০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার শুরু

নিজস্ব প্রতিবেদক : শুরু হয়েছে তিন দিনব্যাপী বিমান বাংলাদেশ ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ)।

রাজধানীতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার দুপুরে এর উদ্বোধন করেন বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) এ মেলার আয়োজন করেছে।

সপ্তম বারের মতো আয়োজিত মেলায় ট্র্যাভেল ও ট্যুর সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থার ১৪০টি স্টল ও ১৮টি মিনি প্যাভিলিয়ন রয়েছে। তারা তাদের পণ্য ও সেবা তুলে ধরছেন। ১৩টি দেশের প্রায় ৫০ জন বিদেশি ভিজিটর মেলায় যোগ দিয়েছেন।

প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। প্রবেশ ফি ৩০ টাকা। শিক্ষার্থীরা বিনা টিকিটে প্রবেশ করতে পারবে। তবে এ জন্য পরিচয়পত্র দেখাতে হবে। টিকিটের সঙ্গে রয়েছে র‌্যাফেল ড্র, যার পুরস্কার হিসেবে থাকবে বিভিন্ন ডেস্টিনেশনের এয়ারলাইন্সের টিকিট ও আকর্ষণীয় ট্যুর প্যাকেজ অফার।

প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত থাকছে দেশীয় ঐতিহ্যবাহী সাংস্কৃতিক অনুষ্ঠান। মেলার টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী বলেন, দেশের উন্নয়নে পর্যটন হতে হবে টেকসই উন্নয়নকেন্দ্রীক। বিষয়টি মাথায় রেখে আমাদের কাজ করতে হবে। বহির্বিশ্বে পর্যটনকে আরো বিকশিত করতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৭/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়