ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন ও আর্মড পুলিশের উদ্যোগে বিমানবন্দরে পরিচ্ছন্নতা অভিযান

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৮, ১৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ও আর্মড পুলিশের উদ্যোগে বিমানবন্দরে পরিচ্ছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক : ‘কিপ ইউর এয়ারপোর্ট ক্লিন’ এ স্লোগানকে ধারণ করে এয়ারপোর্ট আর্মড পুলিশের সঙ্গে যৌথ উদ্যোগে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছে ওয়ালটন।

দেশের সেরা ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইল ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী এ প্রতিষ্ঠান সবসময় জনসচেতনতামূলক বিভিন্ন সামাজিক কার্যক্রমে অগ্রণী ভূমিকা রেখে আসছে। তারই ধারাবাহিকতায় আর্মড পুলিশের সঙ্গে সমন্বিতভাবে মঙ্গলবার সকালে এই কার্যক্রম শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল এভিয়েশনের ডাইরেক্টর কাজী ইকবাল করিম (এফএডব্লিউসি, পিএসসি), এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মো. রাশিদুল ইসলাম খান (পিপিএম), ওয়ালটন গ্রুপের স্ট্যাটিক অ্যাড অ্যান্ড বিউটিফিকেশন বিভাগের সিনিয়র অ্যাডিশনাল ডাইরেক্টর মো. শাহজাদা সেলিম, এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অপারেশনাল কমান্ডার শরিফ উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রহমান, সিভিল এভিয়েশনের ডিপুটি ডাইরেক্টর মোশারফ হোসেন, ডিউটি অফিসার জাহিদুল ইসলাম খান, মো. আশরাফুজ্জামান, সিভিল এভিয়েশন, এপিবিএন, বিমান সংস্থার কর্মকর্তা ও ব্যবসায়ীগণ।

 


মো. শাহজাদা সেলিম বলেন, ‘বিমানবন্দরে দেশি-বিদেশি বিভিন্ন লোকের সমাগম ঘটে। এটিকে পরিচ্ছন্ন রাখা আমাদের সকলেরই দায়িত্ব। এটি একটি সামাজিক সচেতনতামূলক কাজের অংশ। ওয়ালটন এসব সচেতনতামূলক কাজে সবসময় আগ্রহী।’ ভবিষ্যতে এ ধরনের কাজের সম্প্রসারণে ওয়ালটন আরো বেশি এগিয়ে আসবে বলে আশ্বাস দেন তিনি।

তিনি বলেন, ‘আমরা (ওয়ালটন) শুধু ব্যবসায়িক মনোভাব নয়, সমাজের মানুষের উন্নয়নে ও সমাজে সচেতনতা বাড়নোর লক্ষ্যেও কাজ করে থাকি। এ কার্যক্রম তারই ধারাবাহিকতা মাত্র। এর আগেও আমরা দেশের বিভিন্ন জায়গায় পুলিশের সঙ্গে মিলে এ ধরনের সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছি এবং আগামীতেও করে যাব।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৭/ইয়ামিন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়