ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চলতি সপ্তাহে তিন কোম্পানির ডিভিডেন্ড ও প্রথম প্রান্তিক

আশিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৭, ১০ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চলতি সপ্তাহে তিন কোম্পানির ডিভিডেন্ড ও প্রথম প্রান্তিক

অর্থনৈতিক প্রতিবেদক : পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি। চলতি সপ্তাহে এসব কোম্পানি ডিভিডেন্ড ও প্রথম প্রান্তিক ঘোষণা করবে।

শনিবার ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- পপুলার লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স ও লাফার্জ সূরমা। কোম্পানিগুলো এসব সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত সময়ের নিরীক্ষিত এবং ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

পপুলার লাইফ ইন্স্যুরেন্স বোর্ড সভা ১২ জুন, দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স বিমা খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৩ জুন, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

লাফার্জ সূরমার বোর্ড সভা ১৪ জুন, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিক অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ জুন ২০১৭/আশিক/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়