ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চলতি সপ্তাহে তিন কোম্পানির বোর্ডসভা

আশিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৯, ৮ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চলতি সপ্তাহে তিন কোম্পানির বোর্ডসভা

অর্থনৈতিক প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে।

এর মধ্যে তিনটির পরিচালনা পর্ষদ সভা চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলো হলো- মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স এবং পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড। এ ছাড়া আগামী সপ্তাহে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের বোর্ডসভা অনুষ্ঠিত হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা গেছে, এসব সভায় কোম্পানিগুলোর ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত সময়ের নিরীক্ষিত এবং ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স : মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের বোর্ডসভা ১২ জুলাই, বুধবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স : সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের বোর্ডসভা ৯ জুলাই, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। এ ছাড়াও সভায় কোম্পানির ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

পিপলস লিজিং : পিপলস লিজিংয়ের বোর্ডসভা ১১ জুলাই, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

আইডিএলসি ফাইন্যান্স : আইডিএলসি ফাইন্যান্সের বোর্ডসভা ১৯ জুলাই, বুধবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ পর্যন্ত সমাপ্ত সময়ের (দ্বিতীয় প্রান্তিক) নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।




রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৭/আশিক/হাসান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়