ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ক্যারিয়ার নিয়ে কালারস এফএম-এর আয়োজন

তাপস রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ১০ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যারিয়ার নিয়ে কালারস এফএম-এর আয়োজন

লাইফ স্টাইল ডেস্ক : সময়ের সাথে নিজেকে পরিবর্তন ও আরো বেশি পেশাদার ও ব্যক্তগিত জীবনে গ্রহণযোগ্যতা বাড়িয়ে তুলতে কালারস এফএম ১০১.৬-এ শুরু হতে যাচ্ছে সাপ্তাহিক আয়োজন ‘ক্যারিয়ার কোড উইথ মাসুদ রায়হান’। 

অনুষ্ঠানটি সাজানো হয়েছে ব্যক্তিগত ও পেশাদারিত্বে উন্নয়নকে ঘিরে। এই অনুষ্ঠানে শেখানো হবে কীভাবে তারা নিজেদের চাকরির প্রতিযোগিতায় ও ব্যক্তিগত জীবনে নিজেকে আরো বেশি গ্রহণযোগ্য করে তুলতে পারে, যোগাযোগের মাধ্যমে আরো বেশি দক্ষ হওয়ার উপায় থেকে শুরু করে নিত্যনতুন দক্ষতা উন্নয়নের উপায় শেখানো বা তুলে ধরা হবে।

প্রতি শনিবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত ‘ক্যারিয়ার কোড উইথ মাসুদ রায়হান’ অনুষ্ঠানটি প্রচার করা হবে এবং এর জন্য একটি প্রিমিয়ার শো-এর আয়োজন করা হয়েছে আগামী ১২ আগস্ট দুপুর ১২টায় কালারস এফএম ১০১.৬-এর স্টুডিতে।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা, গবেষণা ও উপস্থাপনায় আছেন এইচআর প্রফেশনাল ও কর্পোরেট ট্রেইনার মাসুদ রায়হান। তিনি বর্তমানে একটি স্বনামধন্য ফিনান্সিয়াল প্রতিষ্ঠানে অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, অর্গানাইজেশন ডেভেলপমেন্ট এবং এইচআর স্ট্র্যাটেজি, হিউম্যান রির্সোস ডিভিশনে কাজ করছেন।

রেডিওর পাশাপাশি পৃথিবীর যে কোনো জায়গা থেকে কালারস এফএম ১০১.৬-এর গুগল অ্যাপ বা ওয়েবসাইট www.colours.fm থেকেও আয়োজনটি শোনা যাবে। এছাড়া অনুষ্ঠানে সরাসরি ফোন করা যাবে ০৯৬ ১০১৬ ১০১৬ নাম্বারে। হোয়াটসঅ্যাপ ০১৮৪ ১০১ ১০১৬ এই নাম্বারেও কল করা যাবে শো চলাকালীন। শোতে মেসেজ পাঠাতে লিখতে হবে CLR<Space>Your Name<Space>Your message তারপর পাঠিয়ে দিতে হবে ৭১৭১ নাম্বারে।



রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৭/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়