ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

সিরাজগঞ্জে ওয়ালটন শোরুমে ফ্রিজ বিক্রির ধুম

অদিত্য রাসেল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-৩১ ৭:৫৯:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-৩১ ৭:৫৯:৫৭ পিএম

সিরাজগঞ্জ প্রতিনিধি : পবিত্র ঈদুল আজহা দুয়ারে কড়া নাড়ছে। কোরবানির জন্য প্রস্তুতি নিচ্ছেন মুসলমানরা। কোরবানির পর পশুর মাংস সংরক্ষণ হবে ফ্রিজে। এ উপলক্ষে সিরাজগঞ্জে ওয়ালটন শোরুমগুলোতে ফ্রিজ, টিভি, মোবাইল ফোন, ল্যাপটপ, এসি বিক্রির ধুম পড়েছে। শেষ মুহূর্তে ক্রেতা সমাগম বেড়েই চলেছে।

বিক্রেতারা জানান, এখানে নন-ফ্রস্ট ফ্রিজের বিক্রির পাশাপাশি দৃষ্টিনন্দন টেম্পারড গ্লাস ডোর, ব্যাচেলর ও বার ফ্রিজ বিক্রি হচ্ছে বেশি।

বৃহস্পতিবার সিরাজগঞ্জ ওয়ালটন প্লাজার প্রধান শাখায় ফ্রিজ কিনতে এসেছিলেন শহরের সয়াধানগড়া গ্রামের ইউসুফ দেওয়ান, রেলওয়ে কলোনী গ্রামের আলেয়া বেগম, রায়গঞ্জ উপজেলার সদর হাসড়া গ্রামের পরিবহন ব্যবসায়ী ও ইউপি সদস্য হেলাল মন্ডল।



তারা বলেন, ‘অনেকদিন ধরে ফ্রিজ কেনার কথা ছিল। ওয়ালটন ফ্রিজ দেশেই তৈরি হয়। মানও ভালো ও দামে সাশ্রয়ী। বিদ্যুৎ বিল আসে কম। তা ছাড়া কম্প্রেসারে ১০ বছরের গ্যারান্টি দেওয়া হচ্ছে। তাই এই ব্র্যান্ডের ফ্রিজ ক্রয় করলাম।’

ওয়ালটনের সিরাজগঞ্জ প্লাজার এরিয়া ম্যানেজার রাশেদুজ্জামান রাশেদ জানান, কোরবানি ঈদ উপলক্ষে ওয়ালটন শোরুমে ক্রেতা সমাগম বেড়েই চলছে। বেতনসহ ঈদের বোনাস পাওয়ার ফলে শেষ মুহূর্তে ক্রেতাদের ভিড় দিনদিন বাড়ছে। এ ছাড়া ঈদ উপলক্ষে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় থাকায় ওয়ালটনের ফ্রিজ কিনতে শোরুমগুলোতে ক্রেতাদের ঢল নেমেছে। বিক্রি বেড়েছে দ্বিগুণেরও বেশি। গত কয়েকদিন ধরে বাম্পার সেল হওয়াতে আমাদের টার্গেট অনুযায়ী কোরবানি ঈদে প্রায় ২ কোটি টাকার বেশি ফ্রিজ বিক্রি হবে।

তিনি আরো বলেন, ‘ওয়ালটন ফ্রিজে এখানকার ক্রেতাদের আস্থা ও চাহিদা বেড়েছে। বিক্রয় বৃদ্ধিতে বিশেষ ভূমিকা রেখেছে ওয়ালটনের টেম্পারড গ্লাস ডোরের ফ্রস্ট ফ্রিজ।’ দেখতে সুন্দর বলে এই ফ্রিজ ক্রেতাদের কাছে নজর কেড়েছে এবং কোরবানির মাংস সংরক্ষণের জন্য অনেকেই একাধিক ফ্রিজ কিনছেন।’



শাহজাদপুর উপজেলার ওয়ালটনের ম্যানেজার আনিছুর রহমান জানান, কোরবানির ঈদ উপলক্ষে ফ্রিজ বিক্রির যে টার্গেট নেওয়া হয়েছিল ইতিমধ্যেই তা পূরণ হয়েছে। ক্রেতা সমাগম দেখে আশা করা যাচ্ছে এ টার্গেটের দ্বিগুণ ফ্রিজ বিক্রি করা সম্ভব হবে।

তিনি জানান, এই অঞ্চলে ভালো বিক্রি হচ্ছে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির নন-ফ্রস্ট ফ্রিজ।

উল্লাপাড়া উপজেলা ওয়ালটনের ম্যানেজার তরিকুল ইসলাম জানান, গত কোরবানির ঈদের চেয়ে এবার ফ্রিজ বিক্রি অনেক বেড়েছে। বেশি বিক্রি হচ্ছে বড় ডিপের ফ্রস্ট ফ্রিজ। আশা করছি ঈদের আগে চাহিদার চেয়ে দ্বিগুণ বিক্রি হবে।




রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৩১ আগস্ট ২০১৭/অদিত্য রাসেল/সাইফ

Walton Laptop