ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রূপগঞ্জে দোতলা বাড়িতে বিস্ফোরণ, আহত ২

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩২, ১ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রূপগঞ্জে দোতলা বাড়িতে বিস্ফোরণ, আহত ২

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরাব এলাকার একটি দোতলা বাড়ির দ্বিতীয় তলায় বিস্ফোরণে দুইজন আহত হয়েছেন।  

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে বিস্ফোরণের পর থেকে কুমিল্লা হাউজ নামে এই বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। ভবনের ছাদের একাংশ ও দেয়াল ধসে পড়েছে।

বিস্ফোরণে দগ্ধ ইব্রাহিম ও আয়নালকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বাড়ির মালিক আবুল খায়ের ও কেয়ারটেকারকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নারায়ণগঞ্জের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন জানান, রাত ৩টার দিকে বরাব কবরস্থানের পাশের ওই দোতলা বাড়ির দ্বিতীয় তলায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে আশপাশের বিভিন্ন ভবনের জানালার কাঁচ ভেঙে যায়। এতে ওই বাড়ির দুইজন আহত হয়েছেন।

এটি বোমা নাকি গ্যাসের সিলিন্ডারের বিস্ফোরণ, সেই বিষয়ে পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। বিস্ফোরণের পর র‌্যাব-১১ এর একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, বিস্ফোরণের পরপরই রূপগঞ্জ থানা পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে যায়। পরে র‌্যাব সদস্যরাও সেখানে যোগ দেয়।




রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১ সেপ্টেম্বর ২০১৭/রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়