ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স ও জ এর অতিরিক্ত প্রধান প্রকৌশলীকে সম্পদের নোটিশ

এম এ রহমান মাসুম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫২, ৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স ও জ এর অতিরিক্ত প্রধান প্রকৌশলীকে সম্পদের নোটিশ

নিজস্ব প্রতিবেদক : অবৈধ সম্পদ অর্জনের দায়ে স্ত্রী ও দুই সন্তানসহ সড়ক ও জনপদ (স ও জ) বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ কিউ এম একরামুল্লাহের বিরুদ্ধে সম্পদ বিবরণী নোটিশ জারি করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের প্রধান কার্যালয় থেকে  সম্প্রতি জারি করা নোটিশ অতিরিক্ত প্রধান প্রকৌশলী বরাবর পাঠানো হয়েছে। বুধবার দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন।

দুদক জানায়, দুদক উপপরিচালক মোসাম্মাৎ মাসুদা খাতুন সই করা নোটিশে অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ কিউ এম একরামুল্লাহ ও তার স্ত্রী মিসেস আতিকা খাতুন, ছেলে মো. সাকিব একরাম এবং মেয়ে আনিকা একরামের সম্পদের বিবরণ নির্ধারিত ছকে আগামী সাত কর্মদিবসের মধ্যে দুদক সচিব বরাবর জমা দেওয়ার জন্য বলা হয়েছে। তা না হলে দুদক আইনে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে অভিযোগের অনুসন্ধান কর্মকর্তা ও দুদক উপপরিচাক আবদুস সোবহান তার অনুসন্ধানে এ কিউ এম একরামুল্লাহসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে বিপুল পরিমাণ  অবৈধ সম্পদের তথ্য পান। এর প্রেক্ষিতে কমিশনের কাছে সম্পদ বিবরণী নোটিশ প্রেরণের অনুমতি চান ওই কর্মকর্তা। কমিশন তথ্য-উপাত্ত যাচাই-বাছাই শেষে তা অনুমোদন করলে নেটিশ দেওয়া হয় বলেও দুদক সূত্র জানায়।



রাইজিংবিডি/ঢাকা/৬ সেপ্টেম্বর ২০১৭/এম এ রহমান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়