ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সীমান্ত ব্যাংকের প্রথম বার্ষিক সাধারণ সভা

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ২০ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সীমান্ত ব্যাংকের প্রথম বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পরিচালিত সীমান্ত ব্যাংক এর প্রথম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিজিবি সদর দপ্তরে ক্যাপ্টেন শহীদ আশরাফ হলে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান ও বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন। এ সময় ব্যাংকের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দিন আহমেদ, ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার আহমেদ চৌধুরী, কর্নেল মো. হাফিজুর রহমান, সহকারী পরিচালক মো. মাহবুবুর রশীদ ও ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমানসহ পরিচালক ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

সভায় মেজর জেনারেল আবুল হোসেন বলেন, দেশের সীমান্ত এলাকায় ব্যাংকের শাখা স্থাপন করে ওই অঞ্চলগুলোতে উদ্যোক্তা তৈরির মাধ্যমে অর্থনৈতিক কর্মকাণ্ড বৃদ্ধির জন্য আমরা কাজ করছি। সীমান্ত এলাকায় কল্যাণমুখী ব্যাংকিং সেবা প্রান্তিক জনগোষ্ঠীর কাছে পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর।

মুখলেসুর রহমান বলেন, ইন্টারনেটের মাধ্যমে গ্রাহক যেন ব্যাংকিং লেনদেন সম্পন্ন করতে পারে সেই লক্ষ্যে আমরা ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করেছি। গ্রাহক যেন স্বাচ্ছন্দ্যে মোবাইল ফোনের অ্যাপ্লিকেশনের মাধ্যমে ব্যাংকিং সেবা পেতে পারেন সেই উদ্দেশ্যে আমরা ইতিমধ্যে ‘কানেক্ট’ অ্যাপ্লিকেশন উন্মুক্ত করেছি যা গুগুল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৭/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়