ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘রিহ্যাব সদস্য ছাড়া আবাসন ব্যবসা কেউ করতে পারবে না’

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ২১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘রিহ্যাব সদস্য ছাড়া আবাসন ব্যবসা কেউ করতে পারবে না’

অর্থনৈতিক প্রতিবেদক : রিহ্যাব সদস্য ছাড়া কেউ আবাসন ব্যবসা করতে পারবে না বলে উল্লেখ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রিহ্যাব ফেয়ার- ২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা উল্লেখ করেন। পাশাপাশি আবাসন খাতের বিদ্যমান সমস্যা নিয়ে অর্থমন্ত্রীর সঙ্গে কথা বলেবেন বলে আশ্বস্ত করেন।

৫ দিনব্যাপী রিহ্যাব ফেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওন। তিনি অর্থনীতিতে আবাসন খাতের নানা অবদানের কথা তুলে ধরেন। তিনি আশা প্রকাশ করে বলেন, ‘এই মেলার মাধ্যমে ক্রেতা ও বিক্রেতার মধ্যে মেলবন্ধন গড়ে উঠবে।

অনুষ্ঠানে রিহ্যাবের সহ সভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, সহ সভাপতি (ফিন্যন্স) প্রকৌশলী সোহেল রানা, রিহ্যাব পরিচালক ও ফেয়ার কমিটির চেয়ারম্যান মো: শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব পরিচালক ও প্রেস এন্ড মিডিয়ার কো-চেয়ারম্যান কামাল মাহমুদ ও অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।

আবাসন খাতের একমাত্র বাণিজ্যিক সংগঠন রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এ মেলার আয়োজন করে। মেলা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। মেলায় ২০৫টি স্টল রয়েছে। মেলার কো-স্পন্সর হিসেবে অংশ নিয়েছে ২৪টি প্রতিষ্ঠান। এছাড়া ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং ১৩টি আর্থিক প্রতিষ্ঠান মেলায় অংশ নিয়েছে।

মেলা উপলক্ষে নানা উপহারসহ এককালীন মূল্য পরিশোধে ফ্ল্যাট ও প্লটে ছাড় দিয়েছে বিভিন্ন প্রতিষ্ঠান। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে মেলা প্রাঙ্গণ। মেলায় প্রবেশ মূল্য ৫০ টাকা। তবে ১০০ টাকার মাল্টিপল টিকিট দিয়ে যে কেউ পাঁচ বার মেলায় প্রবেশ করতে পারবেন।

এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্রতে ১ম পুরস্কার থাকছে একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার একটি মোটর সাইকেল, ৩য় পুরস্কার একটি ফ্রিজ, ৪র্থ পুরস্কার ৪২ ইঞ্চি টিভি, ৫ম পুরস্কার ১টি ওয়াশিং মেশিন। এছাড়া ৬ষ্ঠ থেকে ১০ম পুরস্কার মোবাইল ফোন।



রাইজিংবিডি/ঢাকা/২১ ডিসেম্বর ২০১৭/নাসির/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়