ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রংপুরবাসীকে জাপার আগাম অভিনন্দন

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ২১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরবাসীকে জাপার আগাম অভিনন্দন

জ্যেষ্ঠ প্রতিবেদক : সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি ও তার দলের প্রতীক লাঙলের প্রতি আস্থা রাখায় রংপুরবাসীকে আগাম অভিনন্দন জানিয়েছে জাতীয় পার্টি।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল গণনার সময় বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর থেকে মুঠোফোনে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার এই অভিনন্দন জানান।

রাইজিংবিডিকে তিনি বলেন, রংপুর সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হয়েছে। নির্বাচন কমিশন জাতির প্রত্যাশা পূরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে। এই নির্বাচনের মধ্যদিয়ে দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব, তা প্রমাণ হয়েছে। তিনি এজন্য প্রধান নির্বাচন কমিশনারসহ নির্বাচন কমিশন, নির্বাচনের সঙ্গে দায়িত্বপালনকারী সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

রংপুরবাসী ‘লাঙলে’র বিজয় উৎসবের অপেক্ষায় রয়েছে জানিয়েন জাপা মহাসচিব বলেন, সুষ্ঠু ও গ্রহণযোগ্য এই সিটি নির্বাচনে রংপুরবাসী জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফাকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে তাদের একমাত্র অভিভাবক, পল্লীবন্ধু এরশাদের প্রতি যে অবিচল আস্থা রেখেছেন, সেজন্য দলের পক্ষ থেকে অভিনন্দন জানাই। কৃতজ্ঞতা জানাই সব নেতাকর্মী ও সমর্থককে, যারা রাত-দিন পরিশ্রম করে লাঙলের জন্য গণজোয়ার সৃষ্টি করেছেন।

তিনি বলেন, রংপুর ও রংপুরের মানুষ পল্লীবন্ধু এরশাদের আত্মার পরমাত্মীয়। কোনোটাকে আলাদা করে দেখার সুযোগ নেই। রংপুর সিটি নির্বাচনে বরাবরের মতো এবারও তারা তাদের আস্থা, ভরসা ও উন্নয়নের প্রতীক মনে করে ‘লাঙল’কেই বেছে নিয়েছে। রংপুরবাসী আমাদের চেয়ারম্যান এরশাদের ওপর আস্থা রেখে জাতীয় পার্টির প্রার্থীকে ভোট দিয়েছেন; আশা করি মোস্তফার মাধ্যমে সেই প্রত্যাশা পূরণ হবে।’ তিনি জাতীয় পার্টির ইমেজ বৃদ্ধি করার জন্য দলীয় প্রার্থী মোস্তফাকে অভিনন্দন জানান।



এদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের প্রতি নিখাদ ভালবাসার জন্য রংপুরের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

তিনি বলেন, আবারো প্রমাণ হয়েছে বৃহত্তর রংপুরের মাটি এরশাদের ঘাঁটি। এই রংপুরবাসী হলো দলের প্রাণশক্তি। যেভাবে রংপুরের মানুষ উৎসবমুখর পরিবেশে ঘণ্টার পর ঘণ্টা লাইনে অপেক্ষা করে সুশৃঙ্খলভাবে এরশাদের প্রার্থীকে ভোট দিয়েছেন তা অভিভূত। আমি রংপুরবাসীকে সালাম ও অভিনন্দন জানাই। দলের নেতাকর্মী, গণমাধ্যমকর্মীসহ এরশাদপ্রেমিক জনতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বাবলা।

এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তফা বড় ব্যবধানে সরকারি দলের প্রার্থী ঝন্টুর চেয়ে এগিয়ে আছেন। এই নির্বাচনে এরশাদের প্রার্থী মোস্তফাই বিজয়ের পথে বলে রংপুর থেকে জানিয়েছেন জাপার কেন্দ্রীয় সদস্য সুজনদে।

তিনি বলেন, আমরা আগ থেকেই বলেছিলাম সুষ্ঠু নির্বাচন হলে মোস্তফার বিজয় সুনিশ্চিত। ফলাফলে বড় ব্যবধানে আমরাই এগিয়ে আছি। আমাদের বিজয় এখন সময়ের ব্যাপার মাত্র। নেতাকর্মী সমর্থকরা বিজয় উৎসবের জন্য অপেক্ষা করছে। আশা করি, বড় ব্যবধানে জয়ী হয়ে রাতেই জয় উৎসব পালন করতে পারব।’

জয় উৎসব পালনের জন্য রংপুরে এরশাদের পল্লীনিবাসে জড়ো হচ্ছেন জাতীয় পার্টির নেতাকর্মী সমর্থকরা। সেখানে দলের চেয়ারম্যান এরশাদ, জিএম কাদের, পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাপার মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা, সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, মশিউর রহমান রাঙ্গা এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুনিম চৌধুরী বাবু এমপি, এহয়্যা চৌধুরী এমপি, শফিকুল ইসলাম সেন্টু, জহিরুল ইসলাম জহির, রেজাউল ইসলাম ভুইয়া, ব্যারিস্টার শামীম পাটোয়ারি, আলমগীর সিকদার লোটন, কে এম আসরাফুজ্জামান, বেলাল হোসেন, মিজানুর রহমান মিরু, শেখ শান্তসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত রয়েছেন। ফলাফলের খবর পেয়ে নেতাকর্মীরা কিছুক্ষণ পরপর উল্লাস প্রকাশ করছেন।  



রাইজিংবিডি/ঢাকা/২১ ডিসেম্বর ২০১৭/নঈমুদ্দীন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়