ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

কে পাচ্ছেন র‍্যাফেল ড্রর প্রথম পুরস্কার

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-২৫ ৭:৫৮:৪০ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২৫ ৭:৫৮:৪০ পিএম

অর্থনৈতিক প্রতিবেদক : গত ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ারের পর্দা নামতে যাচ্ছে আজ (২৫ ডিসেম্বর সোমবার)। প্রতিবছরের মতো এবারো রিহ্যাব ফেয়ার-২০১৭ এ এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্রতে রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

এবার কে পাচ্ছেন রিহ্যাবের র‍্যাফেল ড্রর প্রথম পুরস্কারটি, তা নিয়ে আগ্রহের কমতি নেই ক্রেতা ও দর্শকদের মাঝে। কোন ব্যক্তি পাচ্ছেন আজকের র‌্যাফেল ড্রর আকর্ষণীয় পুরস্কার প্রাইভেট কারটি।

মেলায় আশা দর্শনার্থী সাইমন বলেন, ‘আমি রিহ্যাব মেলাতে প্রথম দিন ও আজ এসেছি। সে হিসাবে দুটি টিকিট কিনতে হয়েছিল আমাকে। চিন্তা করছি র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হবার পরেই এখান থেকে যাব। কে বলতে পারে যদি কোনো একটায় পুরস্কার পেয়ে যাই।’

সোমবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত মেলা প্রাঙ্গণে রাত ৯টায় দর্শকদের সামনে এ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে বলে জানান রিহ্যাবের জনসংযোগ কর্মকর্তা রশিদ বাবু।

বাবু বলেন, ‘বিজয়ীদের নাম ও টিকিট নং রিহ্যাব ওয়েবসাইটে প্রচার করা হবে। তবে পুরস্কার গ্রহণের সময় বিজয়ীকে টিকিটের সংরক্ষিত অংশটি প্রদর্শন করতে হবে।’

এ ছাড়াও দ্বিতীয় পুরস্কারে রয়েছে একটি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল, তৃতীয় পুরস্কার একটি ৪০ ইঞ্চি এলইডি টেলিভিশন, চতুর্থ পুরস্কার একটি সাড়ে ১২ সেফটি ফ্রিজ, পঞ্চম পুরস্কার একটি ওয়াশিং মেশিন, ষষ্ঠ পুরস্কার একটি ড্রিভ ফ্রিজ, সপ্তম পুরস্কার একটি মোবাইল, অষ্টম পুরস্কার একটি মোবাইল ফোন, নবম পুরস্কার মাইক্রো ওভেন ও ১০ পুরস্কার এয়ার কুলার।

প্রসঙ্গত, ‘স্বপ্নীল আবাসন, সবুজ দেশ লাল সবুজের বাংলাদেশ’ এই স্লোগানে গত বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু হয় দেশের আবাসন শিল্প খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ার-২০১৭।

এ বছর ফেয়ারে অংশ নিয়েছে ২০৫টি স্টল। মেলায় দর্শনার্থীদের প্রবেশে সিঙ্গেল এবং মাল্টিপল এন্ট্রির জন্য দুই ধরনের টিকিট রাখা হয়েছে। সিঙ্গেল এন্ট্রি টিকিটের মূল্য ৫০ টাকা এবং মাল্টিপল এন্ট্রি টিকিটের মূল্য ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় পাঁচবার প্রবেশ করতে পারবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা প্রাঙ্গণে প্রবেশের সুযোগ পাচ্ছেন ক্রেতা ও দর্শনার্থীরা।



রাইজিংবিডি/ঢাকা/২৫ ডিসেম্বর ২০১৭/নাসির/সাইফুল

Walton
 
   
Marcel