ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নেপালে রানার্স-আপ হওয়া বাস্কেটবল দলকে সংবর্ধনা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ৩১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেপালে রানার্স-আপ হওয়া বাস্কেটবল দলকে সংবর্ধনা

ক্রীড়া প্রতিবেদক : চলতি বছরের ৫ থেকে ৯ সেপ্টেম্বর নেপালে অনুষ্ঠিত হয় সাউথ এশিয়ান বাস্কেটবল অ্যাসোসিয়েশন (সাবা) অনূর্ধ্ব-১৬ (বালক) বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় সেখানে অংশ নিয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ বাস্কেটবল দল। পাঁচ জাতির এই টুর্নামেন্টে বাংলাদেশ দল রানার্স-আপ হয়। অপরাজিত চ্যাম্পিয়ন হয় ভারত।

নেপালে রানার্স-আপ হওয়া বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ বাস্কেটবল দলকে আজ রাজধানীর একটি রিসোর্টে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান। উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বিশিষ্ট ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক এ কে সরকারসহ অন্যান্যরা।

সংবর্ধনা অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে খেলোয়াড়দের আর্থিক অনুদান দেওয়া হয়।



নেপালে অনুষ্ঠিত ওই টুর্নামেন্টে বাংলাদেশ চার ম্যাচের তিনটিতে জিতে রানার্স-আপ হয়। বাংলাদেশ একমাত্র ভারতের কাছে হাড্ডাহাড্ডি লড়াই করে হেরে যায়। বাংলাদেশ তাদের চতুর্থ ও শেষ ম্যাচে মালদ্বীপকে হারায় ১০৭-৫২ পয়েন্টের ব্যবধানে। নিজের প্রথম ম্যাচে ভুটানকে ১১৭-৪৩ পয়েন্টের বড় ব্যবধানে হারায়। দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারতের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে ৮৩-৬৪ পয়েন্টে হেরে যায়। তৃতীয় ম্যাচে স্বাগতিক নেপালকে হারায় ৬৮-৫৬ পয়েন্টের ব্যবধানে।



রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়