ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওরা ১১ জন…

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ৩ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওরা ১১ জন…

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ২৮ ডিসেম্বর বিকেল ৪টা। ৩ নম্বর সড়কের একটি যাত্রীবাহী বাসের যাত্রী ছিলেন কলেজ ছাত্র ইমতিয়াজ উদ্দিন ইমন (২২)। চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন লাভলেইন রোডের মসজিদের সামনে বাস থামিয়ে তাকে নামিয়ে আনেন কয়েক ব্যক্তি।

ইয়াবা আছে অভিযোগ তুলে ইমনকে একটি সিএনজি অটোরিকশায় তুলে নেয় এই ডিবি পুলিশ পরিচয়ধারী ব্যক্তিরা। এসময় দেহতল্লাশির নামে তার ব্যাগ থেকে দুবাই প্রবাসী মামার পাঠানো নগদ ১ লাখ ৬৭ হাজার টাকা এবং তার নিজের মানিব্যাগ থেকে ১ হাজার ৩০০ টাকা, ২টি মোবাইল ফোন সেট কেড়ে নিয়ে নগরীর দেওয়ানহাট থেকে ষ্টেশনগামী ফ্লাইওভারে নিয়ে মারধর করে ফেলে দিয়ে তারা চলে যায়।

ইমন পেছন থেকে সিএনজি অটোরিক্সার নাম্বার দেখে নিয়েছিলেন। বাসায় ফিরে তিনি নগর গোয়েন্দা পুলিশকে ঘটনাটি জানান।

ইমনের দেওয়া সিএনজি অটোরিকশার নাম্বারের সূত্র ধরে মঙ্গলবার রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভুয়া গোয়েন্দা পুলিশ চক্রের ১১ জনকে গ্রেফতার করে চট্টগ্রান নগর গোয়েন্দা পুলিশ। বুধবার দুপুরে এই চক্রের ব্যাপারে বিস্তারিত জানান গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার (উত্তর) হাসান মোঃ শওকত আলী।

গ্রেফতাকৃতরা হলো- হারাধন দাশ (৩৭), মো. মামুন উদ্দিন (৩৫), মো. কাইছার হামিদ প্রকাশ রাজু (৩১), মো. জাহেদুল আজম (৩৫), মো. শাহেদ রানা (৩১), মো. শওকত আলী মানিক (৩২), সেলিম মাহমুদ সেলিম (৪৪), রেজাউল করিম (৫১), মো. রুবেল (৩০), মো. জাসেদুল করিম বাবুল (৩৫) ও মো. মাসুদ (২৮)।

পুলিশ জানায়, মঙ্গলবার থেকে বুধবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত টানা অভিযান চালিয়ে মহানগরীর বিভিন্ন  এলাকা থেকে সংঘবদ্ধ ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী, একটি সিএনজি অটোরিকশা, ২টি মোটরসাইকেল, ১টি ওয়ারলেস সেট, ১ জোড়া হ্যান্ডকাপ, ২টি ডিবি জ্যাকেট, ১টি ডামি পিস্তল, লুণ্ঠিত ২টি মোবাইল সেট ও নগদ ৩২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। নগরীর কোতোয়ালী থানায় ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/ ৩ জানুয়ারি ২০১৮/রেজাউল/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়