ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অভ্যন্তরীণভাবে সমাবেশ করতে পারবে বিএনপি

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ৪ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অভ্যন্তরীণভাবে সমাবেশ করতে পারবে বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিএনপি ৫ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান ও নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চাইলেও তার অনুমতি এখনই দিচ্ছে না ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

তবে বিএনপি চাইলে অভ্যন্তরীণভাবে যেকোনো সময় এই কর্মসূচি পালন করতে পারবে। আর সোহরাওয়ার্দী উদ্যানে কর্মসূচি পালন করতে হলে জানুয়ারির শেষ সপ্তাহ পর্যন্ত বিএনপিকে অপেক্ষা করতে হবে।

বৃহস্পতিবার বিকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের সঙ্গে সাক্ষাৎ শেষে গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

তিনি বলেন, ডিএমপি কমিশনারের সঙ্গে আমাদের সব বিষয় নিয়ে বিস্তারিত কথা হয়েছে। আমরা চাইলে যেকোনো দিন সমাবেশ করতে কোনো সমস্যা নেই বলে আশ্বাস দিয়েছেন। তবে সেটা ইনডোরে করতে হবে। এই মুহূর্তে বাইরে কর্মসূচি করা যাবে না। আর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে চাইলে জানুয়ারির শেষ সপ্তাহে করতে হবে বলে তারা জানিয়েছে।

শুক্রবার নয়াপল্টনে সমাবেশ করার বিষয়ে কোনো নিষেধাজ্ঞা আছে কি না এমন প্রশ্নে এ্যানী বলেন, আমরা নয়াপল্টনে সমাবেশ করার কথা বলেছিলাম। তবে রাস্তায় এই মুহূর্তে সমাবেশ না করতে ডিএমপি কমিশনার আমাদের অনুরোধ করেছেন।

প্রতিনিধি দলে আবুল খায়ের ভুঁইয়া, আব্দুস সালাম ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৪ জানুয়ারি ২০১৮/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়