ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

বাণিজ্য মেলায় পছন্দের শীর্ষে ওয়ালটন মোবাইল

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-০৫ ৬:৩৭:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৭ ৯:৫৮:১৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটন মোবাইল। সাশ্রয়ী মূল্য ও কনফিগারেশন ভালো হওয়ায় সব বয়সী মানুষের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে বাংলাদেশি ব্র্যান্ড ওয়ালটন।

বাণিজ্য মেলা উপলক্ষে ওয়ালটন দিচ্ছে বিভিন্ন মডেলের মোবাইলে পাঁচ শতাংশ পর্যন্ত ছাড়। পাশাপাশি আছে আকর্ষণীয় আরো পুরস্কার।

এবারের বাণিজ্য মেলায় রয়েছে ২৭টি মডেলের ওয়ালটন মোবাইল। এর মধ্যে স্মার্ট ফোনের ১৮টি এবং ফিচার ফোনের ৯টি মডেল রয়েছে। আগামী সপ্তাহে আসবে আরো তিনটি মডেলের আকর্ষণীয় স্মার্ট মোবাইল।

শুক্রবার বাণিজ্য মেলায় গিয়ে দেখা যায়, রাজধানীর মিরপুর ১৩ নাম্বার থেকে মেলায় এসেছেন সাঈদ হাসান খান। তিনি রাইজিংবিডিকে বলেন, ওয়ালটনের মোবাইল গত কয়েক বছরে মানুষের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। দাম কম হওয়ায় এবং মানের দিক থেকে ভালো হওয়ায় জানান, ওয়ালটন প্যাভিলিয়ন থেকে প্রিমো-এস৬ মডেলের ওয়ালটন মোবাইল কিনতে এসেছি।

তিনি বলেন, আমার এক বন্ধু কিছুদিন আগে এই মোবাইলটি কিনেছে। তার কাছে শুনেছি মোবাইলটি খুব ভালো সার্ভিস দিচ্ছে। আবার দামও সাধ্যের মধ্যে। তাই আজ মেলায় এসেছি মোবাইলটি কিনতে। এসে দেখি মেলা উপলক্ষে আবার পাঁচ শতাংশ ছাড়ও রয়েছে। সঙ্গে পুরস্কার হিসেবে আরো আছে একটি ব্যাগ, ১৮ জিবি জিপি ইন্টারনেট এবং ডিজিটাল ক্যাম্পেইন।

 


তিনি আরো বলেন, ওয়ালটন প্যাভিলিয়নে এসে দ্বিতীয় তলাতে উঠে দেখি বিভিন্ন মডেলের মোবাইল আছে। বেশিরভাগ মডেলের মোবাইল দেখলাম। কনফিগারেশন হিসেবে দাম অনেক কম। এই কনফিগারেশনের অন্য মোবাইল কিনতে গেলে দাম অনেক বেশি দিতে হতো।

রাজধানীর মোহাম্মদপুর থেকে ইমরান হোসেন এসেছেন ওয়ালটনের একটি ফিচার মোবাইল কিনতে। মোবাইলটি কেনার পরে তিনি বলেন, মোবাইল কেনার আগে বিভিন্ন অপশন দেখলাম মান খুব ভালো। আর শুনেছি ওয়ালটনের ফিচার মোবাইলে চার্জ অনেক সময় ধরে থাকে। অন্যান্য কনফিগারেশনও ভালো।

ওয়ালটন প্যাভিলিয়নের কর্মকর্তা মো. মেহেদী হাসান বলেন, এবারের মেলায় ২ হাজার ৯৯০ টাকা থেকে শুরু করে ৩১ হাজার ৯৯০ টাকা দামের স্মার্ট মোবাইল আছে।

এছাড়া ৭৫০ টাকা থেকে শুরু করে ১ হাজার ৯৯০ টাকা দামের ৯টি মডেলের ফিচার ফোন ও পাওয়া যাচ্ছে।

তিনি বলেন, primo NH3, primoNH3i, primo HN3 light, primo X4 Pro, primoGF6, primoH6 Lite মোবাইলের প্রতি ক্রেতাদের আকর্ষণ বেশি।

মেলায় আরো পাওয়া যাচ্ছে- primoH6+, primo GM2+, primo GM2, primo GF6, primo GF5, primo GM2 EF6+, primo EF6, primo E8i এবং primo D8i মডেলের দারুন সব স্মার্ট ফোন।
 


বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের (নম্বর-২৩) সমন্বয়ক শাহ শহীদ চৌধুরী বলেন, ওয়ালটনের পণ্যের প্রতি ক্রেতাদের আস্থা বেড়েছে। ওয়ালটনের কোনো পণ্য একবার কেউ কিনলে তিনি দ্বিতীয়বার আবার ওয়ালটনের পণ্য কিনতে আসেন। আমরা ওয়ালটন পণ্য দিয়ে বাংলাদেশকে বিশ্বে পরিচিত করতে চাই।

তিনি আরো বলেন, নতুন নতুন পণ্য এবং আকর্ষণীয় মূল্য এই দুটি কারণে ওয়ালটন মোবাইল ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়তা পেয়েছে। তাছাড়া আমরা সব বয়সী ক্রেতার বিষয়টি মাথায় রেখে ওয়ালটন মোবাইল বাজারে নিয়ে আসি।

ওয়ালটন মোবাইলের বিশেষত্ব সম্পর্কে তিনি বলেন, মোবাইলে ওটিএ দেওয়া আছে। ভার্সন চেঞ্জ হলেও কোনো সমস্যা নেই। নতুন ভার্সনের সঙ্গে স্বয়ংক্রিয়ভাবে আপডেট করে নেওয়া যাবে। নতুন ভার্সনের জন্য আলাদা ফোন কেনা লাগবে না। এছাড়া ওয়ালটন মোবাইলের ক্যামেরার মান ভালো, ব্যাটারি দীর্ঘস্থায়ী, র‌্যামও ভালো। এক কথায়, কনফিগারেশনের যা যা লেখা আছে, মোবাইলেও সবই আছে।

তিনি আরো বলেন, মেলায় ওয়ালটন মোবাইলে মডেল অনুযায়ী ৫ শতাংশ ছাড়ের সঙ্গে আরো থাকছে আকর্ষণীয় সব পুরস্কার।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ জানুয়ারি ২০১৮/হাসিবুল/হাসান/সাইফ

Walton Laptop
 
   
Walton AC