ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন-বেঙ্গল ডিজিটাল কর্পোরেট চুক্তি স্বাক্ষর

মেহেদী হাসান ডালিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-০৬ ৩:৫৭:০৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৬ ৪:৫৯:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক : দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সেস প্রস্তুত ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের সঙ্গে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে শীর্ষ স্থানীয় ডিজিটাল কেবল টিভি অপারেটর বেঙ্গল  ডিজিটাল।

শনিবার দুপুরে রাজধানীর উত্তরায় বেঙ্গল কমিনউনিকেশনস লিমিটেডের কর্পোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষর হয়।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ওয়ালটনে টেলিভিশন সেকশনের চিফ এক্সিকিউটিভ অফিসার মোস্তফা নাহিদ হোসেন ও  বেঙ্গল  ডিজিটালের ডিরেক্টর আশফারিয়া খায়ের।

এই চুক্তি স্বাক্ষরের ফলে ক্রেতারা যে সমস্ত এলাকায় বেঙ্গল ডিজিটালের কানেকশন কাভারেজ রয়েছে সে সব এলাকার ওয়ালটন সেলস সেন্টার হতে শুধু মাত্র ওয়ালটন টিভি কিনলেই বেঙ্গল ডিজিটালের ডিজিটাল কেবল কানেকশনের   ক্ষেত্রে বিশাল মূল্য ছাড় পাবেন।

এছাড়া চলতি জানুয়ারি মাস থেকে ওয়ালটনের ক্রেতারা নির্দিষ্ট মডেলের টেলিভিশন ক্রয় করলে বিনামূল্যে HD সেট-টপ-বক্স পাবেন এবং এক মাসের প্লাটিনাম প্যাকেজের সাবস্ক্রিপশন ফ্রি উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ওয়ালটন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- গোলাম ‍মুরশেদ পিএস(এমডি, মোহাম্মদ আলী(সিওও,টিভি), ফরহাদ হাসান মামুনুন(প্রধান আর এন্ড ডি, টিভি), হাবিব ইফতেখারুল আলম( প্রধান আর এন্ড ডি, ডিজাইন), মারুফ হাসান(প্রডাক্ট ম্যানেজার, টিভি)ও তাওসীফ আল মাহমুদ(সিনিয়র ডেপুটি ডিরেক্টর, টিভি)।

অন্যদিকে বেঙ্গল ডিজিটালের পক্ষে ভাইস প্রেসিডেন্ট(অপারেশনস) মোহাম্মদ নাজমুদ্দোজা, এভিপি(সেলস)মামুন আতিক, ম্যানেজার(সেলস) মোমিনুল ইসলাম রোকন, ডেপুটি ম্যানেজার(সেলস) তানভীর মাহমুদ শুভ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার(সেলস) মো. আলমগীর হোসেন ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার(অপারেশনস) আবদুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৬ জানুয়ারি ২০১৭/মেহেদী/এনএ

Walton Laptop
 
   
Walton AC