ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সে সাত শতাংশ ছাড়

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-০৮ ৬:৪৫:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৯ ১১:১৫:১৪ এএম

নিজস্ব প্রতিবেদক : ব্যস্ত জীবনে গৃহস্থালির কাজ সামলানো ও ঝক্কিঝামেলা সহজ করতে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন ২৩তম আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নিয়ে এসেছে নানা রকম পণ্য।

মেলায় ওয়ালটনের মেগা প্যাভিলিয়নে আগত ক্রেতাদের সুবিধার্থে হোম অ্যাপ্লায়েন্স পণ্যের ওপর সাত শতাংশ বিশেষ ছাড় ঘোষণা করেছে ওয়ালটন কর্তৃপক্ষ।

আর এই ছাড়ের সুবিধায় রাজধানীর বিভিন্ন স্থান থেকে আসা ক্রেতারা তাদের পছন্দের গৃহস্থালি পণ্যটি কিনে নিয়ে যাচ্ছেন মনের সুখে।

মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ন ঘুরে দেখা গেছে বিভিন্ন বয়সের নারীরা ওয়ালটনের রাইস কুকার, ব্লেন্ডার, স্ট্যান্ড মিক্সচার, রুম হিটার, ইলেকট্রিক কেটলি, ওভেন, ইন্ডাকশন কুকার, মাইক্রোওয়েভ ওভেন এবং ওয়াশিং মেশিন সম্পর্কে উৎসাহ দেখাচ্ছেন। আবার কেউ কেউ বিশেষ ছাড়ে ক্রয়ও করে নিয়ে যাচ্ছেন।

মেলায় ওয়ালটন রাইস কুকার কিনতে আসা ফাতেমা বেগম জানান, প্রতি বছরই মেলায় ওয়ালটনের স্টলে আসি। এখানে একসঙ্গে গৃহস্থালি অনেক কিছুই পাওয়া যায়। আমার এক আত্মীয় অনেকদিন আগে ওয়ালটন রাইস কুকার কিনেছেন, যা এখনো ভালোভাবে ব্যবহার করছেন। তাই আমিও ওয়ালটন রাইস কুকার কিনতে এলাম।



তিনি বলেন, এখানে এসে দেখলাম ওয়ালটনের সব পণ্যই দামের দিক থেকে অনেক কম, কিন্তু মান খুব ভালো। বিশেষ করে ওয়ালটনের ফ্রিজ ও টিভি আমার বাসায় রয়েছে যাতে একবারের জন্যও সমস্যা দেখা দেয়নি। তাই দেশের পণ্য হলেও বিদেশি পণ্যের তুলনায় অনেক ভালো করছে ওয়ালটন।

তিনি আরো বলেন, আমি আমার আত্মীয়স্বজনদেরকেও ওয়ালটন পণ্য কিনতে আগ্রহী করি। আর করবই না কেন বলেন? পণ্যের মান ভালো হলে তো সবাই কিনবেই।

এদিকে ওয়ালটন প্যাভিলিয়নের কর্মকর্তা জানান, আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স বা গৃহস্থালি পণ্যের বহরে কিছুদিনের মধ্যে যোগ হতে যাচ্ছে স্মার্ট রাইস কুকার। এতে রান্না করা যাবে খুব সহজে এবং এতে ভাত, মাছ, মাংস, দই, কেক, পিজাসহ আরো অনেক ধরনের রান্না করা যাবে।

তিনি বলেন, ওয়ালটনের প্যাভিলিয়নের স্মার্ট রাইস কুকারের একটি পণ্য ডিসপ্লে করে রাখা হয়েছে এবং এই পণ্যটির প্রতি ক্রেতাদের খুব আগ্রহ দেখা গেছে। আশা করি এই স্মার্ট রাইস কুকার বিক্রি শুরু হলে ক্রেতাদের কাছ থেকে ভালো সাড়া পাওয়া যাবে।

ওয়ালটন ব্র্যান্ডের সেমি অটো ওয়াশিং মেশিনের দাম ১২ হজার ৫০০ টাকা। এছাড়া ফুল অটো ওয়াশিং মেশিনের দাম রাখা হচ্ছে সর্বোচ্চ ৪৫ হাজার টাকা। এই দামের ওপর ওয়ালটন দিচ্ছে সাত শতাংশ ছাড়।



ওয়ালটন ব্র্যান্ডের মাইক্রোওয়েভ ওভেনে মডেল ভেদে দাম রাখা হচ্ছে ৯ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে ১৫ হাজার ৫০০ টাকা।

এছাড়া ওয়ালটনের ইলেকট্রিক ওভেনের মডেলের প্রকারভেদে দাম রাখা হচ্ছে ৫ হাজার ৫০০ থেকে ৫ হাজার ৮০০ টাকা। এর ওপরও আছে সাত শতাংশ ছাড়।

ওয়ালটন ব্র্যান্ডের মাল্টিফাংশন প্রেসার কুকারের দাম রাখা হচ্ছে ৫ হাজার ৯৯০ টাকা। রাইস কুকার মডেলভেদে ১ হাজার ২০০ টাকা থেকে ৩ হাজার ৫৫০ টাকা। সঙ্গে আছে সাত শতাংশ ছাড়।

এছাড়া মেলা উপলক্ষে এয়ার ফ্রায়ার, ইলেকট্রিক প্রেসার কুকার, হেয়ার স্ট্রেইটনার, ওয়ালটনের ইলেকট্রিক লাঞ্চ বক্স, কফি মেকার, কেক মেকার, স্যান্ডউইচ মেকার, টোস্টারসহ অন্য সব হোম অ্যাপ্লায়েন্স পণ্যে সাত শতাংশ ছাড় দিচ্ছে।

ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ূন কবির বলেন, সব শ্রেণির গ্রাহকদের চাহিদা, রুচি ও ক্রয়সক্ষমতা অনুযায়ী অসংখ্য মডেল ও আকর্ষণীয় কালারের হোম অ্যাপ্লায়েন্স বাণিজ্য মেলায় আনা হয়েছে।



তিনি বলেন, মানের দিক থেকে উন্নত ও দাম তুলনামূলক কম হওয়ায় মেলায় ক্রেতাদের খুব সাড়া পাওয়া যাচ্ছে। বর্তমানে বাংলাদেশে ওয়ালটন এমন একটা অবস্থানে গিয়ে পৌঁছেছে যে, মানুষ এখন বাড়ি থেকেই সিদ্ধান্ত নিয়ে আসে ওয়ালটন পণ্য কিনবে বলে।

তিনি আরো বলেন, নতুন বছরে দেশের সর্ববৃহৎ বাণিজ্য মেলা উপলক্ষে বিভিন্ন প্রকারের হোম অ্যাপ্লায়েন্সে ক্রেতাদের উপহার হিসেবে দেওয়া হচ্ছে সাত শতাংশ বিশেষ ছাড়।

তিনি বলেন, ‘গত বছরের তুলনায় সব হোম অ্যাপ্লায়েন্সের চাহিদা ও বিক্রি বেড়েছে আশাতীত। এতে করে পণ্যপ্রতি উৎপাদন খরচ ও আনুষঙ্গিক খরচ কমেছে। আমি আশা করছি, এতে করে ওয়ালটনের প্রতি গ্রাহকদের আকর্ষণ ও আস্থা আরো বাড়বে।

উল্লেখ্য, এবারের ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সাত শতাধিক মডেলের পণ্য প্রদর্শন ও বিক্রি করছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।



রাইজিংবিডি/ঢাকা/৮ জানুয়ারি ২০১৮/হাসিবুল/মুশফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC