ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ছুটির দিনে ওয়ালটন মেগা প্যাভিলিয়নে দর্শনার্থীদের ঢল

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১২ ৬:৩৭:০৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৩ ৯:২৩:০৮ এএম

নিজস্ব প্রতিবেদক : ছুটির দিনে ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রে থাকা ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা ও দর্শনার্থীদের সমাগমে তিল পরিমাণ জায়গা নেই ওয়ালটনের বহুতল মেগা প্যাভিলিয়নে।

ছুটির দিন থাকায় গত কয়েকদিনের থেকে বিক্রি আশাতীত বেড়েছে বলে কর্মীরা জানিয়েছেন। ক্রেতা-দর্শনার্থীদের সঙ্গে কথা বলতে হিমশিম খাচ্ছেন বিক্রয়কর্মীরা। শুক্রবার ছুটির দিনে বাণিজ্য মেলা ছিল লোকে-লোকারণ্য। বিশেষ করে সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল ওয়ালটন।

তিনতলা বিশিষ্ট ওয়ালটন প্যাভিলিয়নে গিয়ে দেখা গেছে, নিচ তলাতে থাকা টিভি, ফ্রিজ ও হোম অ্যাপ্লায়েন্সের প্রতি গৃহিনী ও একটু বেশি বয়সী ক্রেতাদের ভিড়। তারা ওয়ালটনের বিভিন্ন ডিজাইনের পণ্য দেখছেন যাচাই-বাছাই করে তাদের পছন্দের পণ্যটি কিনছেন।



তবে দ্বিতীয় তলার চিত্র ছিল ভিন্ন। সেখানে ওয়ালটনের আকর্ষণীয় ল্যাপটপ ও মোবাইল থাকায় যুবক বয়সী নারী ও পুরুষদের ভিড়। তাদের প্রধান আকর্ষণ ছিল মোবাইল এবং ল্যাপটপ।

রাজধানীর মিরপুর থেকে আসা ক্রেতা রাজিব হোসেন জানান, ওয়ালটন বাংলাদেশি ব্র্যান্ড হলেও এটি এখন বহুজাতিক কোম্পানি হয়ে উঠেছে। বাংলাদেশের বাজারে নতুন নতুন ইলেকট্রনিক্স পণ্য বিক্রিতে তারাই শীর্ষে। এজন্য সবার নজর থাকে ওয়ালটনে কি চমক আছে তা দেখার। কেনার ক্ষেত্রেও এখন মানুষের প্রথম পছন্দ ওয়ালটন।

তিনি বলেন, ওয়ালটনের মোবাইল বর্তমানে যুব সমাজের কাছে একটা শক্ত অবস্থান তৈরি করেছে। মোবাইলের মান, ডিজাইন ও সুবিধার দিক থেকে অনেক আপডেট হওয়ায় সবাই এখন ওয়ালটন মোবাইল কিনছে। তাছাড়া মেলায় মোবাইলে বিশেষ ছাড়ের সুব্যবস্থা থাকায় ক্রেতাদের নযর কারতে তা আরো কার্যকর হয়েছে।



এ বিষয়ে ওয়ালটন প্যাভিলিয়নের (নম্বর-২৩) সমন্বয়ক শাহ শহীদ চৌধুরী বলেন, জানুয়ারি মাসে দ্বিতীয় শুক্রবার আজ। শীতের প্রভাব কিছুটা কমায় এবং আবহাওয়া তুলনামূলক ভালো হওয়ায় মেলায় হাজার হাজার ক্রেতারা এসেছেন।

তিনি বলেন, সকাল থেকেই ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে দেখা গেছে ছুটির দিন থাকায় ক্রেতাদের উপচেপরা ভিড়। ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতারা অনেক ডিজাইনের পণ্যের মধ্যে তাদের পছন্দের পণ্যটি যাচাই-বাছাই করে কিনতে পারছেন। পাশাপাশি মেলা উপলক্ষে বিভিন্ন পণ্যের উপড়ে দেওয়া হচ্ছে ২০ শতাংশ পর্যন্ত ছাড়।

তিনি আরো বলেন, মেলায় সবসময় কিছু চমক নিয়ে আসে ওয়ালটন। এর ফলে ওয়ালটনের প্রতি, বাংলাদেশি ইলেকট্রনিক্স পণ্যের প্রতি সাধারণ মানুষের আকর্ষণ আরো বেড়ে গেছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৮/হাসিবুল/সাইফ

Walton Laptop
 
   
Walton AC