ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

বাণিজ্য মেলায় ওয়ালটন ফ্রিজে ডাবল অফার

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১৩ ৬:৪৮:১৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৪ ৯:৫৬:২০ এএম

অর্থনৈতিক প্রতিবেদক : সাশ্রয়ী মূল্য, উচ্চ গুণগতমান, আকর্ষণীয় ডিজাইন ও কালার, দ্রুত এবং সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা- সর্বোপরি দেশেই তৈরি হয় বলে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার প্রথম দিন থেকেই গ্রাহকপ্রিয়তার শীর্ষে রয়েছে ওয়ালটন ফ্রিজ।

ক্রেতাদের কথা চিন্তা করে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য উৎপাদনকারী এ প্রতিষ্ঠানটি ফ্রিজের ওপর বাণিজ্য মেলায় ‘ডাবল অফার’ চালু করেছে। যার মধ্যে রয়েছে ৮ শতাংশ ছাড় ও কোটি টাকার ক্যাশ ভাউচার অফার।

বাণিজ্য মেলা চলাকালীন সময় পর্যন্ত ওয়ালটনের প্যাভিলিয়ন থেকে যেকোনো মডেলের ফ্রিজ কিনলেই এ সুবিধা পাওয়া যাবে বলে জানান মেলার ওয়ালটন প্যাভিলিয়ন (নম্বর-২৩) সমন্বয়ক শাহ শহীদ চৌধুরী।

তিনি বলেন, বাণিজ্য মেলা সবার কাছে এখন বিনোদনে পরিণত হয়েছে। পরিবারের সবাইকে নিয়ে তারা এখানে পণ্য কিনতে ও বেড়াতে আসেন। আর তাদের এই আনন্দকে আরো একটু বাড়িয়ে দিতে মেলা উপলক্ষে ওয়ালটন দিচ্ছে সব পণ্যের ওপর বিশেষ ছাড়। এসব পণ্যের মধ্যে ক্রেতাদের চাহিদার শীর্ষে থাকা ওয়ালটন ফ্রিজের ওপর দেওয়া হচ্ছে ৮ শতাংশ ছাড়। তবে শুধু মেলার প্যাভিলিয়ন থেকে ফ্রিজ কিনলেই এ ছাড় পাবেন ক্রেতারা।

এছাড়া গ্রাহকসেবায় আধুনিকায়ন আনতে গত বছরের ২ অক্টোবর যে ডিজিটালাইজেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন, এই অফারটি বাণিজ্য মেলাতেও চালু রেখেছি আমরা। এর ফলে মেলা থেকে ওয়ালটন ফ্রিজসহ অন্যান্য পণ্য কিনে নিবন্ধন করলেই মিলবে ক্যাশ ভাউচার। এই ভাউচার দিয়েই কেনা যাবে ওয়ালটনের যেকোনো পণ্য। এছাড়াও নিবন্ধনকৃত পণ্যের ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও মিলবে বিক্রয়োত্তর সেবা।

 



ক্রেতারা ওয়ালটনের পণ্য কিনে রেজিস্ট্রেশন করলে সর্বোচ্চ এক লাখ টাকা থেকে সর্বনিম্ন ২০০ টাকা ক্যাশ ভাউচার পাবেন। তবে ১০ হাজার টাকার বেশি পণ্য কিনে নিবন্ধন করলেই ক্যাশ ভাউচার পাওয়া যাবে। ক্রেতারা প্রতিদিন ২০ লাখ ও প্রতি মাসে কোটি টাকার ক্যাশ ভাউচার পেতে পারেন। ফ্রিজসহ এই সুবিধার আওতায় ওয়ালটনের পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই এসএমএসের মাধ্যমে জানা যাবে তিনি কত টাকার ক্যাশ ভাউচার পেলেন। এই ভাউচার দিয়ে তিনি ওয়ালটনের সমমূল্যের পণ্য কিনতে পারবেন। প্রাপ্ত ক্যাশ ভাউচারের চেয়ে পণ্যের দামে বেশি হলে মূল্যের সঙ্গে সমন্বয় করা হবে বলেও জানান শহীদ চৌধুরী।

এদিকে শনিবার বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে দেখা যায়, মেলার ১৩তম দিনে ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতাদের উপচেপড়া ভিড়। বিক্রিও চলছে দেদারসে। প্যাভিলিয়নে ওয়ালটন ব্র্যান্ডের এলইডি টিভি, স্মার্টফোন, ল্যাপটপ, হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেসসহ অন্যান্য পণ্যের বিপুল সমাহার ক্রেতাদের আকর্ষণ করছে বেশি।

মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ফ্রিজ কিনতে আসা শাহনেওয়াজ আলী বলেন, অন্যান্য ফ্রিজের চেয়ে তুলনামূলকভাবে ওয়ালটনের দাম অনেক কম, তবে মান একই। আর আমি ওয়ালটন ফ্রিজ কিনতে পেরে অনেক খুশি। আমার বাসায় প্রায় চার বছর থেকে ওয়ালটনের ফ্রিজ খুব ভালভাবেই চলছে, কোনো সমস্যা হচ্ছে না। তবে সেটি একটু ছোট, তাই এখান থেকে আর একটি বড় ফ্রিজ কিনলাম।

তিনি বলেন, এখান থেকে কিনে আট শতাংশ ছাড় পাওয়াসহ ক্যাশ ভাউচারে আরো দুই হাজার টাকার ফ্রি পণ্য নিতে পেরেছি। এছাড়া আমার ক্রয় করা ফ্রিজটি বাসায় পৌঁছে দেওয়ার দায়িত্বও নিয়েছে তারা। এমন সুবিধা অন্য সব প্রতিষ্ঠান দিচ্ছে কিনা আমার ধারণা নেই।

উল্লেখ্য, বাংলাদেশের জন্য ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায়ও স্বাস্থ্যসম্মত খাবার সংরক্ষণের নিশ্চয়তায় তৈরি হচ্ছে ওয়ালটন ফ্রিজ। বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউট (বিএসটিআই) নির্ধারিত মানদণ্ড ‘বাংলাদেশ স্ট্যান্ডার্ডস ১৮৫০:২০১২ অনুসরণ করে উচ্চ গুণগতমানের বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ তৈরি করায় ওয়ালটন পেয়েছে ‘ফাইভ স্টার’ এনার্জি রেটিং। বাংলাদেশে একমাত্র ওয়ালটন ফ্রিজই পেয়েছে বিএসটিআইর সর্বোচ্চ এই এনার্জি রেটিং সনদ।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৮/নাসির/মুশফিক

Walton Laptop
 
   
Walton AC