ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেলায় ওয়ালটন টিভি বিক্রির ধুম

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৪, ২৫ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেলায় ওয়ালটন টিভি বিক্রির ধুম

নিজস্ব প্রতিবেদক : ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা শেষের দিকে ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। ব্যাপকহারে বিক্রি হচ্ছে ওয়ালটন ব্র্যান্ডের এলইডি টিভি। ক্রেতাদের ভিড় সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে বিক্রেতাদের।

ওয়ালটন প্যাভিলিয়নের বিক্রয়কর্মী তানভীর উল হক বলেন, সাশ্রয়ী মূল্যে উচ্চ গুণগতমানের পণ্য, আকর্ষণীয় ডিজাইন ও কালার, দ্রুত এবং সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা, সর্বোপরি দেশেই তৈরি হয় বলে মেলায় গ্রাহকপ্রিয়তার শীর্ষে রয়েছে ওয়ালটন ব্র্যান্ডের টিভি।

তিন বলেন, মেলায় ২০ ইঞ্চি থেকে শুরু করে ৫৫ ইঞ্চি পর্যন্ত এলইডি টিভি বিক্রি হচ্ছে। এর মধ্যে ২৪ ইঞ্চি টেলিভিশন এবং ৩২ ইঞ্চির স্মার্ট এলইডি টেলিভিশন বেশি চলছে।



তিনি বলেন, মেলার শুরু থেকেই ক্রেতাদের প্রধান আকর্ষণ ছিল ২৪ ইঞ্চি ও ৩২ ইঞ্চি টিভির দিকে। ২৪ ইঞ্চি টিভির দাম রাখা হচ্ছে ১৪ হাজার ৫০০ টাকা। সঙ্গে থাকছে মেলা উপলক্ষে ৮ শতাংশের বিশেষ মূল্য ছাড়। এছাড়া ৩২ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি বিক্রি হচ্ছে ২৫ হাজার ৯৯০ টাকা। এর সঙ্গেও থাকছে ৮ শতাংশের মূল্য ছাড় ও ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ।

তিনি আরো বলেন, এছাড়াও মেলা উপলক্ষে ওয়ালটন ৪৯ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি টিভিতে দেওয়া হচ্ছে ১০ শতাংশ ছাড়। এছাড়া মেলার শুরু থেকেই বেঙ্গল ডিজিটালের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। বেঙ্গল ডিজিটাল এইচডি সেট টপ বক্স পাওয়া যাচ্ছে আমাদের এই প্যাভিলিয়নে। এই বক্স দিয়ে এইচডি চ্যানেল ঝকঝকে ছবি ও অসংখ্য জনপ্রিয় চ্যানেল উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এটি বাইরে থেকে কিনতে গেলে দাম দিতে হবে ৩ হাজার টাকা। তবে ওয়ালটন প্যাভিলিয়ন থেকে নিলে দাম পড়বে মাত্র ১৫০০ টাকা। মেলা উপলক্ষে বেঙ্গল ডিজিটাল এইচডি সেট বক্সে এই ছাড় দেওয়া হচ্ছে।

ওয়ালটন টেলিভিশনে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, দুই বছরের স্পেয়ার পার্টস ওয়ারেন্টি ও পাঁচ বছরের ফ্রি সার্ভিসের সুবিধা রয়েছে। আর সারাদেশেই ওয়ালটনের সার্ভিস সেন্টার রয়েছে বলে জানান তিনি।



স্ত্রী ও ছেলেকে নিয়ে বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন থেকে টিভি কিনতে এসেছেন মহাখালীর সাকিল আহমেদ। তিনি রাইজিংবিডিকে বলেন, ওয়ালটনের টিভি আন্তর্জাতিকমানের। দামেও সাশ্রয়ী। সর্বোপরি দেশীয় পণ্য।

তিনি বলেন, অনেকদিন ধরেই চিন্তা করছিলাম একটি টিভি কিনব। সময় হয় না বিধায় কিনব কিনব বলে কেনাও হচ্ছে না। তাই আজ মেলায় এলাম টিভি কেনার মনোভাব নিয়েই।

আরেক ক্রেতা মোহাম্মদ হানিফ মিয়া বলেন, দুই বছর আগে বাণিজ্য মেলা থেকে ওয়ালটনের টিভি কিনেছিলাম। সেটা অনেক ভালো চলছে। এবার এসেছি আরেকটি টিভি কিনতে। মেলায় নতুন নতুন মডেলের টিভি পাওয়া যায় এবং কিছুটা ডিসকাউন্টও পাওয়া যায়। তাই এখান থেকেই ৩২ ইঞ্চির একটি স্মার্ট টিভি কিনলাম।

এদিকে ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে আরো দেখা গেছে, ফ্রিজ, টেলিভিশন ছাড়াও মেলায় আগত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ছাত্র-ছাত্রীসহ তরুণ প্রজন্মের কাছে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের ল্যাপটপ। অত্যাধুনিক ফিচার, আকর্ষণীয় ডিজাইন ও সাশ্রয়ী দাম হওয়ায় ক্রেতাদের মন জয় করে নিয়েছে ওয়ালটন ল্যাপটপ।



ওয়ালটন প্যাভিলিয়নের (নম্বর-২৩) সমন্বয়ক শাহ শহীদ চৌধুরী বলেন, এবারের মেলায় আমাদের বিক্রির লক্ষ্যমাত্রা অনেক বেশি। টিভি ও ফ্রিজসহ সব পণ্যেই ব্যাপক সাড়া পাচ্ছি।

তিনি জানান, দাম কমানোর পাশাপাশি নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষে ওয়ালটন বাজারে নিয়ে এসেছে বেশ কয়েকটি মডেলের এলইডি, স্মার্ট ও এন্ড্রয়েড টিভি। এছাড়া প্রদর্শন করা হয়েছে ৩২ ইঞ্চির ইন্টারনেট স্মার্ট টিভি। এই টিভিগুলো আন্তর্জাতিক মানের, মূল্যও সাশ্রয়ী।

মেলায় ক্রেতাদের জন্য ২৪, ২৮ ও ৩২ ইঞ্চির এলইডি টিভিতে সর্বোচ্চ আট শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। মেলায় দর্শক-ক্রেতাদের কাছে ব্যাপক প্রশংসা পাচ্ছে ওয়ালটনের এলইডি, স্মার্ট ও এন্ড্রয়েড ফিচার সংবলিত টেলিভিশনগুলো।




রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৮/হাসিবুল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়